November 25, 2020, 6:41 pm
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

রায়পুরে স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

লক্ষ্মীপুরের রায়পুরে আব্দুল মান্নান নামের এক স্বাস্থকর্মীর (সিএইচসিপি) বিরুদ্ধে দায়েরকৃত গৃহবধু ধর্ষণের মামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৭ নভেম্বর) ৮নং দক্ষিন চরবংশী ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে বেলা ১১ টা থেকে শুরু করে রায়পুর থানার সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন করা হয়। এ মানববন্ধনে ১ হাজারের বেশি নারী-পুরুষ অংশ নেয়।
এসময় বক্তব্য রাখেন, স্থানীয় শিক্ষার্থী নাজমুন নাহার আরজু, ছাত্রলীগ নেতা সোহানুর রহমান সোহান, দক্ষিন চরংবংশী ইউপি মেম্বার নজরুল ইসলাম, মোহাম্মদ আলী মেম্বার, দুলাল মেম্বার, আব্দুল আজিজ প্রমুখ।
বক্তারা ধর্ষণের মামলায় অভিযুক্ত মান্নানকে নির্দোষ দাবী করেন। তারা বলেন, প্রকৃত ধর্ষকের বিচার আমরাও চাই। কিন্তু রাজনৈতিক প্রতিহিংসায় মান্নানকে ধর্ষণ মামলায় জড়িয়ে হয়রানি করা হয়েছে। অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবী জানান।
জানা যায়, গত ১১ নভেম্বর উপজেলার চর কাছিয়া কমিউনিটি ক্লিনিকে ধর্ষণের শিকারের অভিযোগ করে থানায় মামলা দায়ের করে এক গৃহবধু। মামলাটি তদন্তাধীন রয়েছে বলে জানান রায়পুর থানার ওসি আব্দুল জলিল।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬০,৪৭১,৫০৬
সুস্থ
৪১,৮১১,৫৫০
মৃত্যু
১,৪২২,১১৮