November 25, 2020, 7:09 pm
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

রায়পুরে দেবরের হাতে পৈচাশিক নির্যাতনের শিকার ভাবি !

নিজস্ব প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে প্রবাসী স্বামীর আপন ভাইয়ের (দেবর) হাতে বর্বর পৈচাশিক নির্যাতনের শিকার হয়েছেন রানু (৪০) নামের এক গৃহবধু।

শুক্রবার সকালে উপজেলার ১০নং ইউনিয়নস্থ ৮নং ওয়ার্ডের হৈরাদী বাড়িতে এই নির্মম ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে জানাযায়, উল্লেখিত বাড়ির কদর আলীর ছেলে জসিম (২৭) তার স্ত্রীসহ তার প্রবাসী ভাই নিজামের স্ত্রী’র সাথে বিভিন্ন সময়ে খুটিনাটি বিষয় নিয়ে বাক বিতন্ডতা করে আসছে,এবং বখাটে জসিম বিভিন্ন কারণে একাধিক মামলার আসামী হয়ে কোর্টে হাজিরাও দিচ্ছে,আর একটি মামলার প্রত্যক্ষ স্বাক্ষী হচ্ছেন জসিমের ভাবি রানু।

এই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সকালে জসিম ও তার স্ত্রী মিলে রানু কে বাড়ির উঠান থেকে টেনে হিঁছড়ে ঘরের ভিতর নিয়ে হাত-পা বেঁধে বেদম মারধর করে এবং একপর্যায়ে রানুর যৌনাঙ্গে গরম চামছ দিয়ে ছেঁকা দেয়। মূমুর্ষ এবং হাত-পা বাঁধা অবস্থায়ই রানুকে ঘরে আটকিয়ে রেখে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে রানুর সন্তানদের আত্নচিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে তাকে দ্রুত রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

স্থানীয় ইউপি সদস্য শফিক জানান এই ধরনের নির্মম নির্যাতন যেন মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানায়, আমিও এই ঘটনার সুষ্ঠ বিচার দাবি করছি। ঘটনাটি সম্পর্কে সঠিক তদন্ত পূর্বক বিচার দাবি করে রায়পুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানাযায়। রানুর সন্তানেরা এবং এলাকাবাসী উক্ত ঘটনার সাথে জড়িতদের কঠোর শাস্তি দাবি করছেন।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬০,৫০৩,৬৪৮
সুস্থ
৪১,৮১৯,৩৯৩
মৃত্যু
১,৪২২,৬৭১