লাখো মানুষের মন জয় করে ২ বছরে পদার্পণ করল দৈনিক আমাদের লক্ষ্মীপুর। ১৬ ডিসেম্বর ছিলো পত্রিকাটির ১ম প্রতিষ্ঠাবার্ষিকী। মহামারী করোনাকালীন সময় হওয়ায় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়নি বলে জানিয়েছে কর্তৃপক্ষ। তবে ২য় প্রতিষ্ঠাবার্ষিকীতে থাকবে জমকালো আয়োজন।

পত্রিকাটির প্রকাশক ও সম্পাদক মো. বায়েজীদ ভূঁইয়া বলেন, পাঠকদের প্রতি আমাদের কৃতজ্ঞতার কোনো সীমা নেই। সবার সহযোগিতা আর অংশ গ্রহণেই ‘দৈনিক আমাদের লক্ষ্মীপুর’ পুরো জেলায় ছড়িয়ে পড়েছে। প্রথম বছর বিভিন্ন ক্ষেত্রে বিভিন্ন ধরনের অবদান রেখেছে দৈনিক আমাদের লক্ষ্মীপুর।

দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর লেখক, পাঠক, বিজ্ঞাপনদাতা ও শিল্পী-কলাকুশলীদের কাছে জনপ্রিয়তার ক্ষেত্রে শীর্ষ স্থান অর্জন করতে সক্ষম হয়েছে। সকলের সহযোগিতায় দৈনিক আমাদের লক্ষ্মীপুর এ গৌরব অর্জন করা সম্ভব হয়েছে।

আজকের এ বিশেষ মুহূর্তে দৈনিক আমাদের লক্ষ্মীপুর পত্রিকার পক্ষ থেকে পত্রিকাটির শুভ জন্মদিনে পাঠক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতা, সাংবাদিক, প্রতিনিধি, সুধীজনসহ সকলকে জানাই শুভেচ্ছা। আপনাদের সবার সহযোগিতায় দৈনিক আমাদের লক্ষ্মীপুর আজ জেলার অন্যতম জনপ্রিয় পত্রিকা হিসেবে পাঠক প্রিয়তা অর্জন করতে পেরেছে ।

তিনি আরও বলেন, পত্রিকার অনুমোদন পাওয়ার পর ১৬ ডিসেম্বর ২০১৯ অর্থাৎ বিজয়ের দিন থেকে ধারাবাহিকভাবে প্রকাশ করে আসছে। পত্রিকাটি প্রকাশনার খুব অল্প সময়ে দৈনিক আমাদের লক্ষ্মীপুর পত্রিকার ওয়েব পোর্টাল উদ্বোধন করা হয়। ফলে দেশ-বিদেশ থেকে প্রবাসীরা পত্রিকাটি দেখার সুযোগ পাচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *