January 26, 2021, 5:48 pm
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

শিশুকে ধর্ষণের পর হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৩ জনের যাবজ্জীবন

রাজবাড়ীতে আট বছরের এক শিশুকে ধর্ষণের পর হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড ও তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুরে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক শারমিন নিগার এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি হলেন সাঈদ। তিনি পাংশা উপজেলার কুটিমালিয়াট গ্রামের বশারত হোসেনের ছেলে। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তরা হলেন-আলাল, মহির ও রনি।

আদালত সূত্রে জানা যায়, ২০০৮ সালের ২৫ মে পাংশা উপজেলার কুটিমালিয়াট গ্রামের আট বছরের ওই শিশু বাড়ির পাশে একটি আমবাগানে আম কুড়াতে যায়। সেখানে তাকে ধর্ষণের পর হত্যা করে মাটি চাপা দেয়া হয়। এর তিন দিন পর ২৮ মে কুকুরের টানাহেঁচড়া দেখে মরদেহ শনাক্ত করে পুলিশ। ওইদিনই শিশুটির বাবা বাদী হয়ে পাংশা মডেল থানায় মামলা দায়ের করেন।

রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট উমা সেন জানান, ওই মামলায় দীর্ঘ শুনানি শেষে আদালত প্রধান আসামি সাঈদকে ফাঁসি এবং আলাল, মহির ও রনি নামের অপর তিন আসামিকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু