April 20, 2024, 6:10 am

সময়ের অভাব নেই, আন্তরিকতার ঘাটতি নেই জেলা প্রশাসক

লক্ষ্মীপুরের নবাগত জেলা প্রশাসক মো: আনোয়ার হোসাইন আকন্দ বলেছেন সময়ের অভাব নেই, আন্তরিকতার ঘাটতি নেই। ভালো কাজে পাশে চাই আপনাদের। বুদ্ধি, জ্ঞান, সাহস ও মেধা দিয়ে জেলার জন্য কাজ করতে চাই।আমি সোজা পথে আছি আমার পিছনে কেউ বাঁকা পথে থাকার সুযোগ নেই। যতদিন এই জেলায় থাকবে নীতি এবং আদর্শ নিয়ে থাকবো। আমি আমার কর্মকালিন সময়ে মুক্তিযোদ্ধাদের দোয়া ও সহযোগীতা চাই।

অর্পিত দায়িত্ব যাতে করে যথাযথ ভাবে পালন করতে পারি সেই জন্য সকলের সহযোগীতা কামনা করি।

মুক্তিযোদ্ধাদের উপজেলা কমপ্লেক্স যেন দ্রুত সময়ে মধ্যে হয় সেই দিকে নজর রাখবো।  প্রতি উপজেলায় ১০ জন করে অসুস্থ, অসচ্ছল মুক্তিযোদ্ধার জন্য সহায়তা করা হবে। এই জন্য উপজেলা কমান্ড ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সহযোগীতা চাইবো।

তিনি আজ মঙ্গলবার (০৫ জানুয়ারী) সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে লক্ষ্মীপুর জেলার  মুক্তিযোদ্ধা ইউনিটের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভৃঁইয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: শাহিদুল ইসলাম, সাবেক জেলা কমান্ডার মুক্তিযোদ্ধা তোফায়েল আহমদ, মুক্তিযোদ্ধা সিরাজ উল্যা, নুরেরজ্জামান মাস্টার, আবুল বাশার বশির, বনশ্রি পালসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে সম্প্রতি জেলায় ৩ মুক্তিযোদ্ধার মৃত্যুতে গভীর সমবেদনা জ্ঞাপন করে এক মিনিট নীরাবতা পালন ও বিশেষ মুনাজাত পরিচালনা করা হয়।

পরে মুক্তিযোদ্ধাদের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরন করা হয় জেলা প্রশাসনের পক্ষ থেকে।



ফেসবুক পেইজ