January 26, 2021, 7:21 pm
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

লক্ষ্মীপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় জেলা প্রশাসক

মো: রবিউল ইসলাম খান:

লক্ষ্মীপুরের নবাগত জেলা প্রশাসক মো: আনোয়ার হোসাইন আকন্দ বলেছেন, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ সকল পেশার লোকদের সহযোগীতার উপর নির্ভর করে কতটুকু কাজ করতে পারি। সহযোগীতা বেশী পেলে কাজ বেশী করতে পারি।

আমি কাজ পাগল মানুষ। কাজ করে যেতে চাই। বিব্রতকর কোন সংবাদ আপনাদের কাছ থেকে আশা করি। বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে দেশ ও জেলার উন্নয়নে ভূমিকা রাখতে পারে সাংবাদিকেরা। লক্ষ্মীপুরে প্রেসক্লাবের উন্নয়নে আমার পক্ষ থেকে যতটুকু সম্ভব সহযোগীতা করে যাবো।

তিনি ০৬ জানুয়ারী (বুধবার) জেলা প্রশাসক সম্মেলন কক্ষে লক্ষ্মীপুর জেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ সফিউজ্জামান ভৃঁইয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: শাহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

এসময় সাংবাদিকদের মধ্যে প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমদ হেলাল, সাধারণ সম্পাদক আবদুল মালেক, সাবেক সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, যুগ্ন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপন, কার্য্য নির্বাহী কমিটির সদস্য মো: রবিউল ইসলাম খান, সাংবাদিক মো: জহির উদ্দিন, সেলিম উদ্দিন নিজামী, জাকির হোসেন ভৃঁইয়া আজাদ, শহিদুল ইসলাম, আলি হোসেন, নজরুল ইসলাম দিপু, নুরুল আমিন সিকদার, রাকিব হোসেন রণি, রাকিব হোসেন আপ্র বক্তব্য রাখেন।
এসময় জেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু