January 26, 2021, 7:13 pm
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

অসমাপ্ত কাজ সমাপ্ত করার লক্ষ্যে রায়হানকে পুনরায় কাউন্সিলর দেখতে চায় এলাকাবাসী

নিজস্ব প্রতিবেদক :
আসন্ন লক্ষ্মীপুর পৌর নির্বাচন উপলক্ষ্যে বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীদের প্রচার প্রচারণা শুরু হয়েছে। অনেকে প্রকাশ্যে আবার অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমের মাধ্যমে নিজেকে প্রার্থী হিসেবে জানান দিচ্ছে। এ নির্বাচনকে ঘিরে প্রার্থী, সমর্থক ও ভোটারদের মধ্যে উৎসাহ বিরাজ করছে।

সরেজমিনে লক্ষ্মীপুর পৌরসভার ১০নং ওয়ার্ডের এলাকাবাসী জানায়, সদা সাহ্যজ্জোল মানুষ হিসেবে পরিচিত রায়হান ইতিমধ্যে এলাকাবাসীর কাছে আস্থার প্রতিক হিসেবে পরিচিত লাভ করেছে। কোন লোভ লালসা ও হিংসা তাকে আক্রমণ করতে পারেনি। এসব কারণেই এলাকায় জনবান্ধব জনপ্রতিনিধি হিসেবে পরিচিত তিনি। তাকে পুনরায় এলাকার কাউন্সিলর হিসেবে দেখতে চান তার সমর্থকবৃন্দ।

স্থানীয়রা জানায়, মানুষের দু:খ-দুর্দশা লাঘবের জন্য কাজ করা কাউন্সিলর রায়হান মুক্তিযুদ্ধের চেতনা দেশত্ববোধকে লালন করে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। তিনি ২০১৬ সালে প্রথম কাউন্সিলর নির্বাচিত হন।

কাউন্সিলর রায়হান জানান, অত্র ওয়ার্ডে গভীর রাতেও মানুষ চলাচল করতে পারে নির্বিঘ্নে। ওয়ার্ডবাসীর যথাযথ নাগরিক অধিকার নিশ্চিত করতে প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। ওয়ার্ডের প্রতিটি নাগরিক সেবা দ্রুততার সাথে দেয়ার চেষ্টা করে যাচ্ছি। পুনরায় কাউন্সিলর নির্বাচিত হয়ে তিনি এলাকার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে সকলের সহযোগিতা চান।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু