April 17, 2024, 10:34 am

নৃত্য শেখানোর কথা বলে কিশোরীকে ধর্ষণ, তিন নৃত্যশিল্পী গ্রেফতার

নৃত্য শেখানোর কথা বলে বগুড়ায় এক কিশোরীকে ধর্ষণ ও আরেক কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে তিন নৃত্যশিল্পীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারদের মধ্যে দুই যুবক ও এক তরুণী।

শনিবার (৯ জানুয়ারি) ভোর থেকে সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- শহরের উত্তর চেলোপাড়ার মোজাম্মেল হোসেনের ছেলে রাজু আহমেদ (২৭), গাবতলি উপজেলার নিশিন্দারা আকন্দপাড়ার আনিসার রহমানের ছেলে নয়ন মিয়া শাহ (৩০) ও তাদের সহযোগী হিসেবে অভিযুক্ত শহরের মালগ্রাম এলাকার গাফফার মন্ডলের মেয়ে নিদু খাতুন নেহা (১৮)।

পুলিশ জানায়, গ্রেফতার তিনজন নৃত্যশিল্পী হিসেবে পরিচিত। তাদের মধ্যে নেহা শহরের দত্তবাড়ি এলাকার বেনিকুন্ড রোডের মিনকো প্যালেসের চতুর্থ তলায় বাড়িভাড়া নিয়ে থাকেন। নেহার বাবার বাড়ি শহরের মালগ্রাম এলাকায় হওয়ায় প্রতিবেশী সপ্তম শ্রেণিতে পড়ুয়া ও পঞ্চম শ্রেণিতে দুই কিশোরীর সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে। মালগ্রামেই নেহার বাবার বাড়িতে তাদের সঙ্গে অভিযুক্ত দুই যুবকের পরিচয় হয়। এক পর্যায়ে তারা দুই কিশোরীকে নৃত্যশিল্পী হওয়ার সুযোগ গড়ে দেবে বলে প্রলোভন দেন।

এর ধারাবাহিকতায় গত ৭ জানুয়ারি নৃত্য নিয়ে আলোচনা করতে নেহার মাধ্যমে দুই কিশোরীকে দত্তবাড়ির ভাড়া বাসায় ডেকে নেন ওই দুই যুবক। সেখানে আড্ডার এক পর্যায়ে অভিযুক্ত রাজু সপ্তম শ্রেণিতে পড়ুয়া কিশোরীকে ধর্ষণ করেন এবং নয়ন পঞ্চম শ্রেণিতে পড়ুয়া কিশোরীকে শারীরিকভাবে নির্যাতন চালিয়ে ধর্ষণচেষ্টা করেন।

পরদিন দুই কিশোরী সেখান থেকে ছাড়া পেয়ে বাড়িতে গেলে তাদের অভিভাবকের জেরার মুখে সব কথা বলে দেয়। এরপর ধর্ষিত ও ধর্ষণচেষ্টার শিকার দুই কিশোরীর পরিবারের পক্ষ থেকে শুক্রবার রাত ১২টায় মামলা করা হয়।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, অভিযোগ পাওয়ার পর খুব অল্প সময়ে আমরা অভিযুক্তদের গ্রেফতার করেছি। ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। গ্রেফতারদের দুপুরে আদালতে পাঠানো হয়েছে।



ফেসবুক পেইজ