April 19, 2024, 8:45 am

শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে রায়পুরে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে লক্ষ্মীপুরের রায়পুরে পৌর আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা,মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বেলা ৪ঘটিকায় রায়পুর পৌর আওয়ামীলীগ এর আয়োজনে এবং আহ্বায়ক কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহর সভাপতিত্তে (তার নিজস্ব কার্য্যালয়ের সামনে) ও সাবেক উপজেলা যুবলীগের আহ্বায়ক আলমগীর হোসেন মাস্টারের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন,রায়পুর পৌরসভার সাবেক মেয়র রফিকুল হায়দর বাবুল পাঠান লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সদস্য ও লক্ষ্মীপুর জেলা বার এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক এড.মিজানুর রহমান মুন্সি,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক কাজী নাজমুল কাদের গুলজার,নাসির উদ্দিন রাসেল,কাউন্সিলর নোমান,রফিক বাঙ্গালী,শফিক খান,সাবেক উপজেলা যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান রাসেল,সাঈদ জুটন,মাকসুদ আলম ভূঁইয়া প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষ্যে বিশেষ গুরুত্বারোপ করে বিভিন্ন গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন। এসময় রায়পুর পৌর আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,মহিলা আওয়ামীলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।



ফেসবুক পেইজ