January 26, 2021, 5:53 pm
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

১০ হাজার লিটার চোরাই তেলসহ যুবক গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১০ হাজার লিটার চোরাই ফার্নিশ তেলসহ জাহাঙ্গীর আলম (২৮) নামের একজনকে গ্রেফতার করেছে র‍্যাব।

রোববার (১০ জানুয়ারি) রাত ১১টায় সিদ্ধিরগঞ্জ থানাধীন ছাপাখানা এলাকার হান্নান প্রধানের ফার্নিশ তেলের হাউজে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে চোরাই কাজে ব্যবহৃত একটি তেলের ট্যাংকার ট্রাক জব্দ করে র‍্যাব।

সোমবার (১১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় র‍্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার জসীমউদ্দিন চৌধুরীর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে তিনি জানান, সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় অবস্থিত পদ্মা ও মেঘনা ডিপো কেন্দ্রিক বেশ কয়েকটি চোরাই তেলের সিন্ডিকেট গড়ে উঠেছে। পলাতক আসামি হান্নান প্রধানের মদদে উক্ত ডিপো হতে অবৈধ উপায়ে তেল সংগ্রহ করে মাটির নিচে ৫০-৬০ হাজার লিটার ধারণ ক্ষমতার তেলের হাউজ তৈরি করে চোরাই ফার্নিশ তেল গোডাউনে মজুদ করা হতো। এই তেল রাতের আঁধারে তেলের ট্যাংকার ট্রাকে করে নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ ও বেচাকেনা করে আসছিলেন তারা।

গ্রেফতারকৃত আসামি ও পলাতক আসামির একসঙ্গে এই কাজ করে আসছিলেন।

র‍্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার জসিমউদ্দীন চৌধুরী আরো জানান, পলাতক আসামি হান্নান প্রধানের (৩৮) বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় বিভিন্ন অপরাধের ১০টি মামলা চলমান রয়েছে।

এদিকে গ্রেফতারকৃত ও পলাতক আসামির বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু