January 26, 2021, 6:59 pm
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

লক্ষ্মীপুর মডেল মসজিদ নির্ধারিত সময়ে কাজ শেষ করতে সাবেক মন্ত্রীর নির্দেশ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুর সদর উপজেলার লক্ষ্মীপুর চৌমুহনী সড়কের পাশে বটতলী মডেল জামে মসজিদের নির্মাণ কাজ মঙ্গলবার বিকেলে দেখতে যান সাবেক বেসরকারী বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এবং লক্ষ্মীপুর সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ এ কে এম শাহজাহান কামাল।এসময় তিনি মডেল মসজিদের কাজে ব্যবহৃত ইট, পাথর, রড, বালুসহ অন্যান্য উপকরণ যাতে গুণগত মান ঠিক থাকে সেই দিকে নজর রাখার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন।
পাশাপাশি কাজ মান সম্মত ও টেকসই হয় এবং প্রকল্পের কাজ নির্ধারিত সময়ের মধ্যে শেষ হয় সেই কাজের ঠিকাদার কে নির্দেশ দেন।
সাবেক মন্ত্রী আরও বলেন, বর্তমান জননেত্রী শেখ হাসিনা সরকার দেশের উন্নয়নের কাজ করে যাচ্ছে। আপনারা তার জন্য দোয়া করবেন। মডেল মসজিদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার। লক্ষ্মীপুরে উন্নয়নে জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি রয়েছে ।
আপনারা তার জন্য দোয়া করবেন এবং তিনি যাতে সুস্থ থেকে আপনাদের জন্য কাজ করতে পারে । এসময় সাবেক জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক বায়েজীদ ভৃঁইয়াসহ দলীয় নেতাকর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ যে, প্রায় ১৫ কোটি টাকা ব্যয়ে বটতলীতে মডেল মসজিদের কাজ চলমান রয়েছে।

 



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু