February 26, 2021, 9:20 am
ব্রেকিং :
সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১১ জন নিহত স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার রায়পুর পৌর নির্বাচন-কে ঘিরে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা বঙ্গবন্ধু পরিবার সততা ও সাহসের প্রতীক : কাদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর পিলখানা হত্যায় শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বনানীতে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ঘনিষ্ঠভাবে কাজ করতে আগ্রহী বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর আদর্শ যদি লালন করি দেশের মানুষ আর কষ্টে থাকবে না:মাইনুল হোসেন খান নিখিল স্টার্টআপ যশোর এর “স্টার্টআপ ক্যাম্প ২০২১” এর সফল সমাপ্তি
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

এবার বিয়ে করতে যাচ্ছেন শ্রদ্ধা কাপুর

বলিউডে চলছে বিয়ের মৌসুম। একের পর এক তারকারা সংসারে মন দিচ্ছেন। সম্প্রতি বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান দীর্ঘদিনের প্রেমিকা নাতাশার সিঁথিতে সিঁদুর দিয়েছেন। সেই বিয়ের রেশ কাটতে না কাটতেই আরও একবার বি-টাউনে বাজতে চলছে সানাইয়ের সুর।

জানা গেছে, শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন শ্রদ্ধা কাপুর।

তিনিও বরুণের মতো দীর্ঘদিনের বন্ধুর গলায় দাম্পত্যের মালা দিতে চলেছেন। যার নাম রোহন শ্রেষ্ঠা। তার সঙ্গেই গাঁটছড়া বাঁধবেন শ্রদ্ধা। বরুণ ধাওয়ান-নাতাশা দালালের বিয়ের পর শ্রদ্ধার বিয়ে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে।

বরুণ-নাতাশার বিয়ের পর তাদের শুভেচ্ছা জানান শ্রদ্ধার বিশেষ বন্ধু রোহন। তার শুভেচ্ছা পেয়ে পালটা প্রশ্ন করে বসেন বরুণ। শ্রদ্ধা এবং তিনি এবার সাতপাঁকে বাঁধা পড়ার জন্য তৈরি কি না বলে প্রশ্ন করেন বরুণ।

রোহন সে বিষয়টি এড়িয়ে গেছেন কৌশলে। শ্রদ্ধাকেও দেখা যায় চুপ করে থাকতে। বরুণের প্রশ্নটি উসকে দিয়েছে শ্রদ্ধার বিয়ের আলোচনা।

প্রসঙ্গত, বেশ কয়েক বছর ধরেই শ্রদ্ধা কাপুরের সঙ্গে সেলিব্রিটি ফটোগ্রাফার রোহনের সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন চলছে। লকডাউনের মাঝেও শ্রদ্ধার সঙ্গে রোহনকে বেশ কয়েকবার চোখে পড়ে রাস্তায়। যদিও পাপারাতজির সামনে কখনওই মুখ খুলতে দেখা যায়নি রোহন বা শ্রদ্ধা কাউকেই।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু