February 26, 2021, 9:12 am
ব্রেকিং :
সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১১ জন নিহত স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার রায়পুর পৌর নির্বাচন-কে ঘিরে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা বঙ্গবন্ধু পরিবার সততা ও সাহসের প্রতীক : কাদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর পিলখানা হত্যায় শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বনানীতে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ঘনিষ্ঠভাবে কাজ করতে আগ্রহী বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর আদর্শ যদি লালন করি দেশের মানুষ আর কষ্টে থাকবে না:মাইনুল হোসেন খান নিখিল স্টার্টআপ যশোর এর “স্টার্টআপ ক্যাম্প ২০২১” এর সফল সমাপ্তি
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান

বাম পায়ের উরুতে আঘাতজনিত সমস্যার কারণে চট্টগ্রাম টেস্টের মাঝপথেই মাঠের বাইরে সাকিব আল হাসান। টেস্টের শেষ দিন শ্বাসরুদ্ধকর পরিস্থিতিতে যেভাবে ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ জিতে গেল, তাতে সাকিব আল হাসানকে সবাই মিস করেছে খুব বেশি। কারণ, হয়তো সাকিব পুরোপুরি খেলতে পারলে এই টেস্ট এভাবে হারতে হতো না বাংলাদেশকে।

চট্টগ্রাম থেকে ঢাকায় ফেরার পর সাকিব আল হাসান আর টিম হোটেলে ওঠেননি। বায়ো-বাবল ভেঙে তিনি চলে যান বাসায়। তখনই বোঝা গেছে, সাকিব হয়তো আর ঢাকায় দ্বিতীয় টেস্ট খেলতে পারবেন না। শেষ পর্যন্ত বিসিবির পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে নিশ্চিত করা হলো, সাকিব দ্বিতীয় টেস্টে নেই।

বাম উরুর ইনজুরির কারণে কতদিন তাকে মাঠের বাইরে থাকতে হয়, সেটাও নিশ্চিত নয়। যদিও বিসিবির মেডিকেল টিমই সাকিবের উরুর ইনজুরির বিষয়টি পুরো দেখভাল করবে।

চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনই উরুর ইনজুরিতে পড়ে মাঠ থেকে বের হয়ে গিয়েছিলেন সাকিব। প্রথমে ধারণা করা হয়েছিল, পুরনো কুঁচকির ইনজুরি না আবার মাথাচাড়া দিয়েছে উঠেছে। কিন্তু দেখা গেলো ইনজুরি নতুন জায়গায়। বাম পায়ের উরুতে। শেষ পর্যন্ত আর মাঠেই নামতে পারেননি সাকিব।

বিসিবি থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘খুব সতর্কতার সঙ্গে পরিস্থিতি বিবেচনা করে সিদ্ধান্ত নেয়া হয়েছে যে, ঢাকায় দ্বিতীয় টেস্টে দলে থাকতে পারবেন না সাকিব আল হাসান।’

চট্টগ্রাম টেস্টে দ্বিতীয় ইনিংসে ৩৯৫ রানের লিড নিয়েও অবিশ্বাস্যভাবে হেরে যেতে হয়েছে বাংলাদেশ দলকে। অভিষিক্ত কাইল মায়ারস করে ফেলেন ডাবল সেঞ্চুরি। ২১০ রানে অপরাজিত থেকে দলকে জয়ের বন্দরে ভিড়িয়েই মাঠ ত্যাগ করেন তিনি।

১১ ফেব্রুয়ারি থেকে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুরু হবে দ্বিতীয় টেস্ট। সাকিবের পরিবর্তে কাকে দলে নেয়া হচ্ছে, সেটা এখনও অবশ্য ঘোষণা করেনি বিসিবি।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু