February 26, 2021, 9:10 am
ব্রেকিং :
সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১১ জন নিহত স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার রায়পুর পৌর নির্বাচন-কে ঘিরে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা বঙ্গবন্ধু পরিবার সততা ও সাহসের প্রতীক : কাদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর পিলখানা হত্যায় শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বনানীতে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ঘনিষ্ঠভাবে কাজ করতে আগ্রহী বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর আদর্শ যদি লালন করি দেশের মানুষ আর কষ্টে থাকবে না:মাইনুল হোসেন খান নিখিল স্টার্টআপ যশোর এর “স্টার্টআপ ক্যাম্প ২০২১” এর সফল সমাপ্তি
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

চট্টগ্রামে সিরিজের প্রথম টেস্টে টস জিতে ব্যাটিং নিয়েছিল বাংলাদেশ। ঢাকায় ফিরে পুরোপুরি বদলে গেল টস ভাগ্য। এবার কয়েন ভাগ্য গেছে ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক ক্রেইগ ব্রাথওয়েটের পক্ষে। তিনি সিদ্ধান্ত নিয়েছেন আগে ব্যাটিংয়ের। অর্থাৎ ফিল্ডিং করতে নামবে স্বাগতিক বাংলাদেশ দল।

এই ম্যাচ জিতলে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে প্রথম পয়েন্ট পাবে বাংলাদেশ। তবে পয়েন্টের হিসেবে থেকে যাবে সবার নিচেই। অবশ্য শতাংশের হিসেবে ২০ শতাংশ পয়েন্ট নিয়ে শ্রীলঙ্কাকে টপকে আট নম্বরে উঠবে বাংলাদেশ।

অন্যদিকে প্রথম ম্যাচ জিতে রাখায় এখন সিরিজ জয়ের হাতছানি ক্যারিবীয়দের সামনে। তারা এ ম্যাচটি জিতলে সিরিজ থেকে পাবে পূর্ণ ১২০ পয়েন্ট এবং দক্ষিণ আফ্রিকাকে টপকে ১৬০ পয়েন্ট নিয়ে উঠে যাবে তালিকার ছয় নম্বরে।

সিরিজে ঘুরে দাঁড়ানোর ম্যাচে নিজেদের একাদশে তিনটি পরিবর্তন এনেছে টাইগাররা। অন্যদিকে ক্যারিবীয় একাদশে একটি পরিবর্তন আনা হয়েছে। এ সফরে প্রথমবারের মতো কোনো ম্যাচে নতুন ক্যাপ অর্থাৎ কাউকে অভিষেক করায়নি ওয়েস্ট ইন্ডিজ দল।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু