February 26, 2021, 10:40 am
ব্রেকিং :
সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১১ জন নিহত স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার রায়পুর পৌর নির্বাচন-কে ঘিরে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা বঙ্গবন্ধু পরিবার সততা ও সাহসের প্রতীক : কাদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর পিলখানা হত্যায় শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বনানীতে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ঘনিষ্ঠভাবে কাজ করতে আগ্রহী বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর আদর্শ যদি লালন করি দেশের মানুষ আর কষ্টে থাকবে না:মাইনুল হোসেন খান নিখিল স্টার্টআপ যশোর এর “স্টার্টআপ ক্যাম্প ২০২১” এর সফল সমাপ্তি
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

বন্ধুকে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন

রাতে বন্ধুর ফোন পেয়ে ২৮ হাজার টাকা নিয়ে বের হন নাজমুল হোসেন (২৮)। পরে বন্ধুর হাতেই খুন হন তিনি। ওই বন্ধুকে আটকের পর তার দেয়া তথ্যমতে পুলিশ মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পাবনা জেলার সাঁথিয়া পৌরসভার কাটিয়াদহ বিল পাড় থেকে নাজমুলের লাশ উদ্ধার করেছে।

নিহত নাজমুল সাঁথিয়া পৌরসভার শশদিয়া গ্রামের আব্দুল মজিদের ছেলে ও আওয়ামী লীগের শশদিয়া গ্রাম কমিটির সাধারণ সম্পাদক ছিলেন। আর ঘাতক বন্ধু শাকিল শশদিয়া গ্রামের আব্বাস মোল্লার ছেলে। তারা দুজনই জুয়ায় আসক্ত ছিলেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

পুলিশ নিহতের পরিবারের বরাত দিয়ে জানায়, শাকিল ও নাজমুলের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ছিল। সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে মোবাইল ফোনে নাজমুলকে তার বন্ধু শাকিল ডেকে নিয়ে যান। এর ঘণ্টা তিনেক পর নাজমুল রাত ১১টায় বাড়ি আসেন। বাড়ি থেকে ২৮ হাজার টাকা নিয়ে আবার বের হন। সারারাত ও মঙ্গলবার দুপুর পর্যন্ত নাজমুল বাড়ি না ফেরায় তা বাড়ির লোকজন মঙ্গলবার দুপুরে সাঁথিয়া থানা পুলিশকে জানান।

পুলিশ জানায়, এ ব্যাপারে তারা তাৎক্ষণিক কাজ শুরু করে। এরপর শাকিলের অবস্থান শনাক্ত করে তাকে মঙ্গলবার সন্ধ্যায় আটক করা হয়। তিনি পুলিশের কাছে বন্ধুকে হত্যার দায় স্বীকার করেন। তার দেয়া বর্ণনা মোতাবেক সাঁথিয়া পৌরসভার শশদিয়া গ্রামের পাশে কাটিয়াদহ বিল পাড়ের একটি জমি থেকে নাজমুলের মৃতদেহ উদ্ধার করা হয়।

সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মাহমুদ দেলোয়ার মঙ্গলবার রাতে জানান, নিহত নাজমুল আওয়ামী লীগের একজন সক্রিয় কর্মী ছিলেন। তবে এ হত্যাকাণ্ড কেন ঘটেছে তা তিনি জানেন না।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, নিহত নাজমুলের মাথায় গভীর ক্ষত হয়ে মগজ বেরিয়ে গেছে। এছাড়াও তার অণ্ডকোষে আঘাতের চিহ্ন রয়েছে। গ্রেফতার শাকিল জানিয়েছে টাকা চেয়ে না পাওয়ায় নাজমুলকে সে খুন করে। এ হত্যাকাণ্ডে আরও কেউ জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু