February 26, 2021, 10:25 am
ব্রেকিং :
সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১১ জন নিহত স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার রায়পুর পৌর নির্বাচন-কে ঘিরে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা বঙ্গবন্ধু পরিবার সততা ও সাহসের প্রতীক : কাদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর পিলখানা হত্যায় শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বনানীতে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ঘনিষ্ঠভাবে কাজ করতে আগ্রহী বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর আদর্শ যদি লালন করি দেশের মানুষ আর কষ্টে থাকবে না:মাইনুল হোসেন খান নিখিল স্টার্টআপ যশোর এর “স্টার্টআপ ক্যাম্প ২০২১” এর সফল সমাপ্তি
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

ক্রসফায়ারের ভয় দেখিয়ে চাঁদা আদায়, পুলিশের বিরুদ্ধে মামলা

ক্রসফায়ারের ভয় দেখিয়ে চাঁদা আদায়ের অভিযোগ মাদারীপুরে পুলিশের দুই সদস্যসহ তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন সুজন শেখ (২৮) নামে এক ব্যবসায়ী।

বুধবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে মাদারীপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা করা হয়। মামলার আসামিরা হলেন, শিবচর উপজেলার দত্তপাড়া পুলিশ ফাঁড়ির এএসআই মাহাবুব (৪৫), কনস্টেবল সোহাগ (৩৫) এবং সূর্যনগর বাজারের টুম্পা টেলিকমের মালিক টোকন বেপারী (৪৫)।

মামলা সূত্রে জানা গেছে, ১৬ ফেব্রুয়ারি বাদী সুজন শেখ ও সাক্ষী পলাশ মিয়া শিবচর উপজেলার পদ্মা বহুমুখী সেতু দেখে ফেরার পথে হাইওয়ে এক্সপেস সংলগ্ন সূর্যনগর বাসস্ট্যান্ডে চা খেতে মোটর সাইকেল পার্কিং করেন। এ সময় সাদা পোশাকে এএসআই মাহাবুব ও কনস্টেবল সোহাগ ও অজ্ঞাতনামা ২/৩ জন বাদীর কাছে মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চান। কাগজপত্র দেখালে তাদের কাগজপত্র ভুয়া, মোটরসাইকেল চুরি করা এবং ইয়াবা ব্যবসায়ী বলে রাস্তার অপরপ্রান্তে নিয়ে যায়। এ সময় পুলিশ সদস্যরা বাদীকে ক্রয়ফায়ারের ভয় দেখিয়ে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে। পরবর্তীতে আসামিরা বিভিন্ন বিকাশ নম্বরের মাধ্যমে বাদীর কাছ থেকে এক লাখ ১০ হাজার ৩২০ আদায় করে।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু