February 26, 2021, 10:45 am
ব্রেকিং :
সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১১ জন নিহত স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার রায়পুর পৌর নির্বাচন-কে ঘিরে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা বঙ্গবন্ধু পরিবার সততা ও সাহসের প্রতীক : কাদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর পিলখানা হত্যায় শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বনানীতে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ঘনিষ্ঠভাবে কাজ করতে আগ্রহী বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর আদর্শ যদি লালন করি দেশের মানুষ আর কষ্টে থাকবে না:মাইনুল হোসেন খান নিখিল স্টার্টআপ যশোর এর “স্টার্টআপ ক্যাম্প ২০২১” এর সফল সমাপ্তি
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

৬৫ বছরের বৃদ্ধের ধর্ষণে কিশোরী অন্তঃসত্ত্বা

যশোরের ঝিকরগাছায় ৬৫ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে এক কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী কিশোরী এখন ৭ মাসের অন্তঃসত্ত্বা।

বিষয়টি জানার পর বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) কিশোরীর বাবা বাদী হয়ে ঝিকরগাছা থানায় মামলা দায়ের করেন। পরে রাতেই অভিযুক্ত নূর ইসলাম গাজীকে (৬৫) গ্রেফতার করে পুলিশ।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) যশোর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন অভিযুক্ত নূর ইসলাম। তিনি উপজেলার মল্লিকপুর এলাকার বাসিন্দা।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক জানান, মেয়েটির বাবা নূর ইসলাম গাজীকে আসামি করে থানায় মামলা করেছেন। মামলার একমাত্র আসামিকে গ্রেফতার করে আদালতে হাজির করা হয়। সেখানে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। আর ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, প্রায় সাত মাস আগে নূর ইসলাম গাজী ওই কিশোরীকে ফুঁসলিয়ে বাড়ির পাশে একটি জঙ্গলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনা কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখায়। এর পর প্রলোভন দেখিয়ে একাধিকার মেয়েটিকে ধর্ষণ করে নূর ইসলাম। একপর্যায়ে মেয়েটির শারীরিক গঠনে পরিবর্তন আসলে সে তার বাবা-মাকে সব খুলে বলে। মেয়ের মুখে ঘটনা শুনে ওইদিন রাতেই ভুক্তভোগীর বাবা থানায় মামলা করেন।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু