February 26, 2021, 9:05 am
ব্রেকিং :
সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১১ জন নিহত স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেফতার রায়পুর পৌর নির্বাচন-কে ঘিরে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নির্বাচনী ইশতেহার ঘোষণা বঙ্গবন্ধু পরিবার সততা ও সাহসের প্রতীক : কাদের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর পিলখানা হত্যায় শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বনানীতে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ঘনিষ্ঠভাবে কাজ করতে আগ্রহী বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর আদর্শ যদি লালন করি দেশের মানুষ আর কষ্টে থাকবে না:মাইনুল হোসেন খান নিখিল স্টার্টআপ যশোর এর “স্টার্টআপ ক্যাম্প ২০২১” এর সফল সমাপ্তি
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

রায়পুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন

নিজস্ব প্রতিনিধি: যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্যে দিয়ে লক্ষ্মীপুরের রায়পুরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস অমর একুশে ফেব্রুয়ারি উদযাপিত হয়েছে।
দিনটিকে কেন্দ্র করে স্থানীয় প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক সংগঠণ আলাদা আলাদা ভাবে বিভিন্ন কর্মসূচী ফালন করে। রবিবার প্রথম প্রহরে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিণারে রায়পুর উপজেলা নির্বাহী অফিসার সাবরীন চৌধুরীর নেতৃত্তে পুস্পমাল্য অর্পণ করেন উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা কর্মচারীবৃন্দ এবং রায়পুর থানা আইনশৃঙ্খলা রক্ষাকারী (পুলিশ) বাহিনী।
সকাল আট ঘটিকায় পুস্পমাল্য অর্পণ করে উপজেলা আওয়ামীলীগ পৌর আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ,কৃষকলীগ ও দলটির অন্যান্য সহযোগী সংগঠণ। এছাড়াও শিক্ষক,সাংবাদিক,স্বেচ্ছাসেবী সংগঠণ স্বপ্নীল রায়পুর গ্রুপ,ইমারত নির্মাণ শ্রমিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ কেন্দ্রীয় শহীদ মিণারে পুস্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে ভাষা শহীদদের প্রতি সন্মান প্রদর্শন করেন।
অপরদিকে সকাল দশটায় ভাষা শহীদদের স্মরণে রায়পুর প্রাইম ব্যাংকের সামনে বিশাল আলোচনা সভার আয়োজন করে রায়পুর পৌর আওয়ামীলীগ। পৌর আওয়ামীলীগ এর আহ্বায়ক কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহর স ালনায় ও সভাপতিত্তে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আলহাজ¦ হারুনুর রশিদ,প্রধান বক্তা লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রফেসর ডা: এহসানুল কবির জগলুল,অধ্যক্ষ্য মামুনুর রশীদ,মোঃ শাহজাহান, হাজী ইসমাইল হোসেন খোকন,গিয়াস উদ্দীন রুবেল ভাট,এড.মিজানুর রহমান মুন্সি প্রমুখ।
দিনটির তাৎপর্য্য অনুভব করে উপজেলার সকল সরকারি,বেসরকারি,আধা সরকারি বা ব্যাক্তিগত প্রতিষ্ঠান সমূহ জতীয় পতাকা অর্ধনমিত রাখে।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু