April 25, 2024, 7:26 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য লক্ষ্মীপুরে জেলেদের মাঝে গরু বিতরণ

রামগঞ্জে অগ্নিকান্ডে ২টি ঘর ভস্মীভূত,প্রতিবন্ধি নারী নিহত

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পুর্ববিঘা গ্রামে রোববার ভোর ৪টায় অগ্নিকান্ডে ২টি ঘরের আসবাবপত্রসহ পুঁড়ে যায় এবং মানসিক প্রতিবন্ধি মায়া বেগম (৫৫) নিহত হয়। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানা ভারপাপ্ত কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের স্বজনদের শুকনো খাবার,কম্বল,নগদ অর্থ প্রদান করে।
স্থানীয় এলাকাবাসী জানান, উপজেলার কা নপুর ইউনিয়নের পূর্ববিঘা কুতুব উল্যাহ বাড়ির মুফিজ উল্যাহ ও কামালের পরিবারের লোকজন প্রতিদিনের ন্যায় ঘুমিয়ে পড়ে। রোববার ভোর রাত তাদের ঘরে আগুন দেখে প্রতিবেশীরা ফায়ার সার্ভিসে খবর দেয় এবং মসজিদ থেকে মাইকে আগুনের সংবাদ প্রচার করে।
মুহূর্তেই আগুনের লেলিহান শিখা সর্বত্র ছড়িয়ে পড়লে ওই দুই পরিবারের নগদ টাকাসহ সব আসবাবপত্র পুঁড়ে ছাই হয়ে যায়। আগুনে দুই পরিবারে প্রায় ২২লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তাদের দাবী।
কা নপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দিন খান জানান, নিহত মায়া বেগম মানসিক ভারসাম্য থাকায় তার স্বামী এবং ছেলেরা ঘর থেকে বের করে দিলে তিনি বাবার বাড়িতে ভাইয়ের কাছে আশ্রয় নেয়।
আগুনের লেলিহান দেখে ঘরের সবাই বের হতে পারলেও তিনি ঘরের ভিতরেই পুঁড়ে মৃত্যুবরন করেন। স্থানীয় এমপি ড.আনোয়ার হোসেন খানের নির্দেশে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ টাকা ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
রামগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ আবদুর রশিদ জানান, বৈদ্যুতিক সর্ট-সার্টিক থেকে এ আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
রামগঞ্জ থানার ওসি (তদন্ত) কার্তিক চন্দ্র বিশ্বাস জানান, লাশের বেশীরভাগ অংশই পুঁড়ে যাওয়ায় ম্বামী-সন্তানদের কোন অভিযোগ না থাকায় রোববার দুপুরে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।
রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা জানান, খবর পাওয়ায় মাত্রই ঘটনাস্থলে গিয়ে সরকারের পক্ষ থেকে শুকনো খাবার, কম্বলসহ বিভিন্ন সহযোগীতা দিয়েছি।



ফেসবুক পেইজ