April 25, 2024, 4:00 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য লক্ষ্মীপুরে জেলেদের মাঝে গরু বিতরণ

লক্ষ্মীপুরে এতিমদের সেহেরী খাওয়ালেন ছাত্রলীগ

লক্ষ্মীপুর প্রতিনিধি ঃ ৫ম রমজানের ভোররাতে এতিম ছাত্রদের সেহের খাওয়ানের কাজ সম্পন্ন করে দত্তপাড়া ছাত্রলীগ। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান এর নির্দেশনায় লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি কাজী নিজাম ও যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ রাতুল সহ ছাত্রলীগ নেতা জেএইচ হৃদয় গাজী,জুনায়েদ হোসেন শাওন,মোঃ ফয়েজ পাটওয়ারী প্রমুখ।

এর উপস্থিতিতে আবু বকর সিদ্দিক (রা) এতিম খানার প্রায় শতাধিক এতিম ছাত্রদের ৫ম রমজানের ভোর রাতে সেহেরী খাওয়ানো হয়। কাজী নিজাম চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি প্রার্থী।

এবং চলমান করোনা ভাইরাস সংক্রমণে স্বাস্থ্য সচেতনতা মূলক বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করে। তরুন এই ছাত্রনেতা। সরকারের ঘোষণা অনুসারে চলমান লকডাউনের মধ্যে চন্দ্রগঞ্জ থানা এলাকার বাজারগুলো সহ বিভিন্ন স্থান মাস্কসহ উপকরন বিতরন করে।

এবং রমজানের শুরু থেকে অসহায়দের মাঝে সমর্থনুসারে ইফতার সামগ্রী বিতরন করে আসছে। কাজী নিজাম এর মতে, জেলা ছাত্রলীগের দিকনির্দেশনায় চন্দ্রগঞ্জ থানা এলাকার সকল সামাজিক কার্যক্রমের সাথে ছাত্রলীগ সবসময় কাজ করে আসে এবং সামনে চলমান থাকবে।

 



ফেসবুক পেইজ