April 25, 2024, 4:49 am

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কোন দূর্যোগে মানুষের পাশে আছেন: আনোয়ার হোসেন খান এমপি

রামগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের দরিদ্র মানুষের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে ঈদ উপহার ও ইফতার সামগ্রী বিতরন করছেন লক্ষ্মীপুর-১, রামগঞ্জ আসনের সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড আনোয়ার হোসেন খান।
সম্প্রতি তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার কারনে তার পক্ষে ছোট ভাই খোরশেদ আলম, এমপি’র গণমাধ্যম ও রাজনৈতিক সচিব শেখ নাজমুল হক সৈকত ও সহকারী একান্ত সচিব রিয়াজুল হায়দার বাপ্পি, স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ উপজেলাসহ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।
এসময় এমপি ড আনোয়ার হোসেন খান ঢাকা থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে জনতার উদ্দেশ্যে শেখ হাসিনা সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের জন্য দোয়া করার আহবান জানান।
তিনি বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে মানুষ কিছু পায় আর বিএনপি ক্ষমতায় থাকলে সব কিছু কেড়ে নেয়। দলে যে কোন ধরনের অনুপ্রবেশ না ঘটে এবং দলীয় কোন্দল যে কোন ধরনের ষড়ষন্ত্র সম্পর্কে সর্তক থাকার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।
৭ নং দরবেশপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়,দরবেশপুর বালিকা সরকারী প্রাথমিক বিদ্যালয়, কাশিমনগর নূরানিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসা প্রাঙ্গণ,৮নং ইউনিয়ন পরিষদ কার্যালয়, বদরপুর দারুল কোরআন ইসলামিয়া মাদ্রাসা ও শাহ জকি উদ্দিন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে প্রায় ৪ হাজার মানুষের মাঝে চাল, ডাল, চিনি,সেমাই, গুড়ো দুধ, খেজুর ও বিশুদ্ধ পানি বিতরন করা হয়।
ঈদের ফিতরের আগ পর্যন্ত রামগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড, পৌরসভাসহ বিভিন্ন স্থানে মোট ৪০ হাজার উপহার সামগ্রী বিতরন করা হবে ঘোষণা দেন ড আনোয়ার হোসেন খান।

 



ফেসবুক পেইজ