April 25, 2024, 11:14 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য লক্ষ্মীপুরে জেলেদের মাঝে গরু বিতরণ

লক্ষ্মীপুরে নদীভাঙা দুঃস্থদের ঈদ উপহার দিলেন পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদকঃ‘ঈদের আনন্দ কেউ উপভোগ করবে, কেউ বি ত হবে, তা হবে না।’ মহামারির এ ক্লান্তি লগ্নে নদী ভাঙা অসহায়দের ঈদের আনন্দ দিতে লক্ষ্মীপুর পুলিশ সুপারের পক্ষ থেকে ঈদ বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে সদর উপজেলার সুতারগোপটা এলাকায় এ ঈদ উপহার বিতরণ করেন পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান।
এসময় উপস্থিত ছিলেন,জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান মিয়া, লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ ওসি জসিম উদ্দিন, সুতারগোপ্টা ফাইভ স্টার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মুহাম্মদ নোমান ছিদ্দীকী।
পুলিশ সুপার ড.এএইচ এম কামরুজ্জামান বলেন, করোনার এ সময় নদী ভাঙা অসহায় মানুষগুলো চরম কষ্টে দিনযাপন করে। ঈদের এ মুহূর্তে তারাও যেন বি ত না হয় সে জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ক্ষুদ্র প্রয়াস। এতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে শাড়ি, লুঙ্গি ও খাদ্য সামগ্রী অসহায়দের মাঝে বিতরণ করা হয়েছে। আগামীতে এ ত্রাণ সহায়তা বিতরণ অব্যহত থাকবে বলে জানান তিনি।



ফেসবুক পেইজ