March 22, 2024, 5:21 pm
ব্রেকিং :

ইয়াসে ক্ষতিগ্রস্থদের মাঝে মানবিক যুবলীগের পক্ষে বায়েজীদ ভূঁইয়ার নগদ অর্থ ও খাদ্য সহায়তা

নিজস্ব প্রতিবেদক

লক্ষ্মীপুরের রায়পুরে ঘুর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য ও নগদ অর্থ বিতরণ করেছে যুবলীগ। জেলার রায়পুর উপজেলার হাজীমারা মেঘনা নদীর পাড়ে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারে মানবিক যুবলীগের ব্যানারে এসব সামগ্রী বিতরণ করা হয়

শুক্রবার বিকেলে শতাধিক পরিবারের মাঝে যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের পক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ করেন জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজিদ ভূঁইয়া। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, পেঁয়াজ, তৈল ও নগদ অর্থ।

এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সদর থানা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক গোরফান হোসেন বাবু, দক্ষিণ চরবংশী যুবলীগের আহবায়ক দিদার হোসেন মোল্লা, উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক হুমায়ুন কবির হুমু, কেরোয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক আকবর মৃধা, যুগ্ন আহবায়ক হুমায়ুন কবির সহ স্থানীয় যুবলীগ নের্তবৃন্দ।

বায়েজীদ ভূইয়া বলেন, দূর্যোগ, করোনা মহামারী সহ যে কোন দুঃসময়ে যুবলীগ মানুষের পাশে রয়েছে। ঘূর্ণিঝড় ও মানুষের দুঃসময়ে মানবিক যবলীগ শুরু থেকে তাদের পাশে ছিল। যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলনের নির্দেশে যুবলীগ সবসময় অসহায় মানুষের সেবায় প্রস্তুত আছে। এ সেবা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।



ফেসবুক পেইজ