লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে জাকির হোসেন বাবলু (৩১) নামের এক ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) এর নেতার উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। পরে স্থানীয়রা উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

২৮ মে শুক্রবার দুপুরে চন্দ্রগঞ্জ থানাধীন পূর্ব মান্দারী গ্রামে জগতপুকুর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। রাতে ৩ জনকে আসামী করে চন্দ্রগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী পরিবার। বাবলু ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ (ইনসাব) এর চন্দ্রগঞ্জ শাখার নেতা।

স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা গেছে, শুক্রবার সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন পূর্ব মান্দারী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের বিধি মোতাবেক খুঁটি স্থাপন করতে যান জাকির হোসেন বাবলু। এতে অভিযুক্ত মোঃ হারুনুর রশিদ বাঁধা দেয়। একপর্যায়ে হারুনুর রশিদ সহ মিনি বেগম ও সুমি আক্তার দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় দারালো দা দিয়ে কুপিয়ে রক্তাত্ত জখম করে। এতে তিনি গুরুতর আহত হয়ে পড়লে স্থানীয় ও আত্মীয়স্বজনরা উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেয়। এ হামলায় জড়িত তিনজনের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এদিকে হামলা নিন্দা জানিয়ে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ এর লক্ষ্মীপুর জেলা শাখার সদস্য সচিব নুর আলম বলেন, বাবলু চন্দ্রগঞ্জ থানা ইনসাব এর অন্যতম নেতা। তার উপর হামলাকারীদের দ্রুত শাস্তি ও গ্রেফতারের দাবি জানান তিনি।

চন্দ্রগঞ্জ থানার ওসি (তদন্ত) বেলায়েত হোসেন অভিযোগের তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় উভয়পক্ষ থানায় অভিযোগ দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.