কামাল কমপ্লেক্সে বর্ণাঢ্য আয়োজনে সোনালী ব্যাংক লিঃ লক্ষ্মীপুর শাখার ব্যাংকিং কার্যক্রম উদ্বোধন হয়েছে। রবিবার বিকেলে লক্ষ্মীপুর জেলা শহরের চকবাজারে অবস্থিত সাবেক বিমানমন্ত্রীর মালিকানাধীন কমার্শিয়াল ভবন “কামাল কমপ্লেক্সে”র ২য় ও ৩য় তলায় বিশাল পরিসরে ব্যাংকটির নতুন ভবন উদ্বোধন করা হয়।

এতে ভার্চুয়ালে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর-৩ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব একেএম শাহজাহান কামাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর ও বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক ফেডারেশনের সভাপতি অধ্যাপক ড. এএসএম মাকসুদ কামাল।

সোনালী ব্যাংক লক্ষ্মীপুর শাখার জেনারেল ম্যানেজার মোঃ কবির হোসেন এর সভাপতিত্বে  প্রধান বক্তা ছিলেন, ব্যাংকের সিইও এন্ড ম্যানিজিং ডিরেক্টর মোঃ আতাউর রহমান প্রধান।

এছাড়াও উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র প্রার্থী এ কে এম বদরুল আলম শাম্মী সহ ব্যাংকের উচ্চপদস্থ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ সহ এলাকার গণ্যমান্য রাজনৈতিক-সামাজিক ও ব্যবসায়িক ব্যক্তিবর্গ।

ব্যাংক কর্তৃপক্ষ জানান, বিভিন্ন ক্ষেত্রে ঋণ দিয়ে দেশের অর্থনীতিকে চাঙ্গা রেখেছে সোনালী ব্যাংক। এ ব্যাংকের ঋণ কার্যক্রম খুবই সহজসাধ্য। যাঁরা ঋণ নিয়েছেন তাদেরকে নিয়মিত লেনদেন করার জন্য অনুরোধ জানান। কর্তৃপক্ষ আরও জানান, এখন সোনালী ব্যাংক শতভাগ অনলাইনভিত্তিক। দেশের অন্যান্য অনলাইন ব্যাংকের সাথেও এ ব্যাংকের মাধ্যমে লেনদেন করা যায়। লক্ষ্মীপুর শাখায় কর্মরর্তা-কর্মচারীদের ধৈর্য্য সহকারে সেবার মনোবৃত্তি নিয়ে গ্রাহক সন্তুষ্টির জন্য কাজ করার আশ^স্ত করেন।

Leave a Reply

Your email address will not be published.