লক্ষ্মীপুর সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক মোঃ হুমায়ুন কবির এর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদ জানান তিনি।
রবিবার রাতে গণমাধ্যমে এক বিজ্ঞপ্তিতে এ প্রতিবাদ জানিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা  হুমায়ুন কবির বলেন, আমার প্রতিপক্ষ জননেত্রী শেখ হাসিনার ও স্বেচ্ছাসেবক লীগের সুনাম নষ্ট করার জন্য ফেইসবুক ও বিভিন্ন গণমাধ্যমে অপপ্রচার চালাচ্ছে। তারা ব্যক্তিগত স্বার্থে আওয়ামী লীগের ও অঙ্গসংগঠনের ক্ষতি করছে। তাদের এ ঘৃণ্য চক্রান্ত কোনোদিন বাস্তবায়িত হবে না।
তিনি বলেন, আমি ২০১০ সাল থেকে যুবলীগের রাজনীতিতে সক্রিয় ছিলাম। এর পর ২০১১ সালে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী এজেন্ট এর দায়িত্ব পালন করি। ২০১৬ সালে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থীর পক্ষে মাতাব্বর হাট  সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এজেন্ট এর দায়িত্ব পালন করেছি। আমি দীর্ঘ দিন অতপ্রোত ভাবে আওয়ামী রাজনীতির সাথে থাকা স্বত্বেও আমাকে যুবদল নেতা হিসেবে অপপ্রচার চালানো হচ্ছে। ২০১২ সালে যুবদলের কমিটির একটি কাগজ ফেসবুকে ছড়িয়ে দেওয়া হয়েছে। প্রকৃতপক্ষে  কাগজে যে হুমায়ুনের নাম লেখা রয়েছে সে হুমায়ুন আমি নয়।  অথচ উদ্দেশ্যপ্রনোদিত ভাবে ও রাজনৈতিক অঙ্গণে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য ফেসবুকে আমার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট প্রচারণা চালাচ্ছে প্রতিপক্ষের লোকজন।
তিনি আরো জানান, ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সদর মডেল থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। যাহার জিডি নং- ১৪১১।
উল্লেখ্য, গত ২৮ মে মোঃ ইলিয়াস মীর আহবায়ক ও মোঃ হুমায়ুন কবিরকে যুগ্ন আহবায়ক করে ১১ সদস্য বিশিষ্ট চররমনিমোহন ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.