আলোচিত লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভার নবনির্বাচিত মেয়র  গিয়াস উদ্দিন রুবেল ভাটসহ ১২ জন কাউন্সিলর বৃহস্পতিবার (১০ জুন) আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন। এ সময় মেয়র পৌরবাসীর সার্বিক কল্যাণ নিশ্চিত করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। একইসঙ্গে সব দল মত অসহায় মানুষের জন্য পৌর দরজা খোলা থাকবে এবং পৌরবাসীর স্বার্থ সংরক্ষণে নানামুখী উদ্যোগ গ্রহণ করা হবে বলে জানান তিনি।
জানাযায়, বৃহস্পতিবার না রোববার এ অনুষ্ঠান হবে এ-সময় নির্ধারন নিয়ে মনোমালিন্যের কারনে বিজয়ী মেয়রের কাছে দায়িত্ব হস্তান্তর করেন নি বিদায়ী মেয়র ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক হাজি ইসমাইল খোকন।
রায়পুর পৌরসভা চত্বরে সাবেক প্যানেল মেয়র ও তয়বারের নির্বাচিত কাউন্সিলর আইনুল কবির মনিরের সভাপতিত্বে ও পৌরসভার কার্যসহকারি কামরুল হাসান রাসেলের সঞ্চালনায় এ অনুষ্ঠানে বক্তব্য দেন, জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও লক্ষ্মীপুর-২ (রায়পুর) আসনের সংসদ সদস্য প্রার্থী এডঃ নুর উদ্দিন চৌধুরী নয়ন, সভাপতি গোলাম ফারুক পিংকু, রায়পুর মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, উপজেলা চেয়ারম্যান মামুনুর রশিদ, রামগঞ্জ পৌরসভার মেয়র আবুল খায়ের পাটোয়ারী, রায়পুরের সাবেক মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, আ’লীগ নেতা মোঃ শাহজাহান, বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন কবির ভাট, দালালবাজার আ’লীগ নেতা আবুল কাশেম, মমিন পাটোয়ারী, সদরের ইউপি চেয়ারম্যান আবুল কাশেম জিহাদি ও পৌরসভার সচিব আবদুল কাদের,  প্রমুখ।
এর আগে নব নির্বাচিত মেয়র রুবেল ভাটকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় পৌর কর্মচারী সংসদসহ নানা প্রতিষ্ঠানের পক্ষ থেকে।
উল্লেখ্য, বুধবার (৯ জুন) দুপুরে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে গিয়াস উদ্দিন রুবেল ভাট রায়পুর পৌরসভার মেয়র হিসেবে ও ১২ জন কাউন্সিলর শপথ গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published.