April 16, 2024, 2:55 pm

করোনায় আক্রান্ত লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা চেয়ারম্যান

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশীদ এর শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। বুধবার (১৬ জুন) দুপুরে নমুনা পরীক্ষার ফল হাতে পেয়ে এ তথ্য নিশ্চিত হন তিনি।
উপজেলা পরিষদ সূত্র জানায়, কিছুদিন ধরে তিনি অসুস্থ্যতায় ভুগছিলেন। সন্দেহ হলে সম্প্রতি জেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরীক্ষা দেন। গতকাল (মঙ্গলবার) পর্যন্ত তিনি লক্ষ্মীপুর-২ আসনের উপ-নির্বাচনের বিভিন্ন মতবিনিময় সভায় যোগ দেন তিনি।
রায়পুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জাকির হোসেন জানান, করোনা শনাক্ত হওয়ার পর থেকে বাসায় আইসোলেশনে থেকে তাদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন। উপজেলা পরিষদের আরও কয়েকজনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষার প্রতিবেদন হাতে পেলে তাদেরও আইসোলেশনে থাকতে হবে বলে জানান তিনি। এর আগে সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছে রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পরে অবশ্য চিকিৎসা নিয়ে সুস্থ হন তিনি।
এ দিকে উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ এর শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত খবর শুনে তার সুস্থতার কামনা করেছে জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক বায়েজীদ ভৃঁইয়া।

 



ফেসবুক পেইজ