লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) (ভারপ্রাপ্ত) রিয়াদ হোসেনের কার্যালয় থেকে ১৬ লাখ টাকা চুরির অভিযোগ উঠেছে।
এ ঘটনায় একই কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর আবদুল বাকের,পিয়ন মেহেদীসহ ৪ জন’কে থানায় পুলিশ হেজাজতে রাখা হয়েছে। আজ মঙ্গলবার (২৯ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন।
থানায় আটক আবদুল বাকেরের স্ত্রী শারমিন আক্তার বলেন, আমার স্বামী কোন দোষ করেনি। ১৬ লাখ টাকা চুরির অভিযোগে পিআইও আমার স্বামীসহ ৪ জনকে থানায় নিয়ে আটক করে রেখেছে। আমরা সরকারি কোয়ার্টারে থাকি। পিআইও নিজে এসে টাকা খোঁজার নামে তল্লাশি চালিয়ে আমার বাসার সকল আসবাবপত্র ওলট-পালট করে দিয়ে গেছে।
বক্তব্য জানতে পিআইও রিয়াদ হোসেনের মুঠোফোনে রাতে একাধিকবার কল দিলেও তিনি ফোন রিসিভ করেননি।
এ ব্যাপারে কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, জিজ্ঞাসাবাদের জন্য তাদের থানায় ডাকা হয়েছে। তবে পিআইও এখনো কোন নির্দিষ্ট অভিযোগ দেন নি। সুনির্দিষ্ট লিখিত অভিযোগ হাতে না পাওয়া পর্যন্ত আমি টাকার বিষয়ে কিছু বলতে পারছি না।
জানতে চাইলে কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ কামরুজ্জামান সংবাদকর্মীদের বলেন, চারজনকে থানায় ডাকার কথা আমি শুনেছি। তবে কি কারণে বিষয়টি আমার জানা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *