লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার রায়পুরে তিনটি আশ্রয়ণ প্রকল্পের একশত ৩৯টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

১৭ জুলাই (শনিবার) সকালে দক্ষিণ চরবংশী ইউনিয়নের এসব আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীদের মাঝে ঈদ বস্ত্র তুলে দেন লক্ষ্মীপুর-২ আসনের এমপি নুর উদ্দিন চৌধুরী নয়ন। পরে তিনি ওই ইউনিয়নের রাহুল মাছ ঘাট এলাকা পরিদর্শন করেন। এসময় মাছঘাট সংস্কারের জন্য পাঁচ লাখ টাকা বরাদ্দ দেন এমপি।

এসময় উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আক্তার জাহান সাথী, জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন মাষ্টার, জাকির হোসেন ভূঁইয়া আজাদ, লক্ষ্মীপুর পৌর আ’লীগের সহ-সভাপতি সৈয়দ আহম্মেদ পাটোয়ারী, জেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ, ৮নং দক্ষিণ চরবংশী ইউনিয়ন আ’লীগ সভাপতি আব্দুর রশীদ মোল্লা, ৮নং দক্ষিণ চরবংশী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু সালেহ মিন্টু ফরাজী, উত্তর চরবংশী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হোসেনসহ আরো অনেকে।

প্রধান অতিথি এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীনদের বিনামূল্যে জমি ও ঘর করে দিয়েছেন, বিদ্যুৎ সংযোগ দিয়েছেন, রাস্তা করে দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছেন, আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।
এসময় তিনি আরো বলেন, আ’লীগ সরকার জনগণের সরকার, কোন ধরনের অন্যায়ের সাথে আ’লীগ বা এর অঙ্গসংগঠনের কোনো নেতাকর্মী জড়িত থাকলে কাউকে ছাড় দেয়া হবে না বলে হুঁশিয়ারি দেন এই সাংসদ।

Leave a Reply

Your email address will not be published.