লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর আওতাধীন একটি এজেন্ট ব্যাংক শাখায় ডাকাতির ঘটনায় পিতা-পুত্রসহ চার ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এসময় তাদের কাছ থেকে লণ্ঠকৃত টাকা, চাপাতিসহ ডাকাতির কাজে ব্যবহৃত উপকরণ উদ্ধার করা হয়েছে। ৩১ জুলাই (শনিবার) বিকেলে লক্ষ্মীপুর র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে এই তথ্য জানায় র‌্যাব।
র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের অধিনায়ক খন্দকার মো: শামীম হোসেন বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ব্যাংক বন্ধ থাকার সুবাধে গত ২৩/০৭/২০২১ ইং রাতে ইসলামী ব্যাংক বাইশমারা শাখা এজেন্ট ব্যাংকিং ভল্ড ভেঙ্গে নগদ ৩ লাখ ১৬ হাজার ৫০ টাকা নিয়ে ডাকাতদল ।
এসময় ডাকাতরা ওই শাখার কম্পিউটারসহ বিভিন্ন মালামাল ভেঙ্গে চলে যায়। ঘটনার পরে ওই এজেন্ট শাখার প্রোপ্রাইর মো: রেজাউল করিমের মোবাইল ফোনে ২০ লাখ টাকা দিলে ডাকাতদের নাম ঠিকানা দিবে মর্মে জানায় ডাকাতদল।
পরে র‌্যাব ওই ডাকাতির ঘটনায় সিটিটিভি ফুটেজ ও মোবাইল ফোন নাম্বারটি ট্র্যাকিং করে শুক্রবার রাতে মো: আনোয়ার হোসেন ও তার পিতা: মঈন উদ্দিন কে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী ডাকাতির ঘটনায় অপর সহযোগী মো: রিয়াজ ও রাসেল হোসেন কে আটক করে। তারা ডাকাতির ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানায় র‌্যাব।
তাদের কাছ থেকে নগদ ১৩ হাজার টাকা, একটি চেক বই, দুইটি ভূয়া সীমকার্ড, মোবাইল ফোন ও ব্যাংক ডাকাতির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করা হবে জানান র‌্যাবের এই অধিনায়ক।

Leave a Reply

Your email address will not be published.