April 20, 2024, 10:06 am

লক্ষ্মীপুর রামগতিতে অগ্নিকান্ডে ১২ দোকান পুঁড়ে ছাই

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চর আলেকজান্ডার বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ১২টি দোকান পুঁড়ে ছাই হয়ে গেছে।
রামগতি উপজেলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট এবং কমলনগর উপজেলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট আধাঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে ডজনখানেক দোকান পুঁড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীদের পক্ষ থেকে দাবী করা হচ্ছে।
১৭ আগস্ট (মঙ্গলবার) দুপুরে আলেকজান্ডার বাজারের বটতলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সড়কের উত্তর পাশের একটি দোকানের গ্যাস সিলিন্ডার বিস্ফোরন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে ধারনা করা হচ্ছে।
ক্ষতিগ্রস্থ কয়েকটি দোকান হলো: বাহার ভাঙ্গারি দোকান, নয়ন কনফেকশনার, আলাউদ্দিন ইলেকট্রনিক, বাবুল মুদি দোকান, নাছির কাজি অফিস, জাপান ইলেক্ট্রনিক, ভাই ভাই লন্ডি এন্ড রানা মোবাইল সার্ভিস সেন্টার, স্বামী স্ত্রী হোটেল, হাসান ফার্মা, মিজান মাইক, হাজী ইলেক্ট্রনিক।
রামগতি উপজেলা ফায়ার সার্ভিসের ষ্ট্রেশন অফিসার মো: সেলিম বলেন, দুপুর একটায় অগ্নিকান্ডের সূত্রপাত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে ফায়ার সার্ভিস। গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে।



ফেসবুক পেইজ