April 23, 2024, 6:25 am

লক্ষ্মীপুর রামগতিতে গৃহবধূ কে পিটিয়ে রক্তাক্ত করায় দুই ছেলে ও স্বামী গ্রেফতার

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চররমিজ ইউনিয়নে আরজু বেগম (৪০) নামে এক নারীকে পিটিয় রক্তাক্ত করার ঘটনায় ছেলেসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। ১৯ আগস্ট (বৃহস্পতিবার) দুপুরে দুই ছেলে ইয়াসিন (২২), এবং আরিফ (১৯) এবং স্বামী আনোয়ার হোসেনকে চররমিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।
জানা যায়, গত রোববার ১৬ আগস্ট স্থানীয় আরজু বেগমকে তার ছেলেরা সামান্য কথার জেরে বোধড়ক প্রহার করে। এতে আরজু বেগম শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে রক্তাক্ত হন।
ছেলেদের কর্তৃক মাকে প্রহারের ঘটনাটি ঘটে উপজেলার চররমিজ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইসলামের বাড়ীতে।
আরজু বেগম জানান, ‘আমার ছেলেরা প্রায় সময় আমাকে মারধর করে। এর আগে ৪/৫ বার আমাকে শারীরিক নির্যাতন করেছে। আমি লজ্জায় কাউকে কিছু জানায়নি।
সেদিন সাউ- বক্সে উচ্চ শব্দে অশ্লীল গান বাজায়। আমি নিষেধ করলে আমাকে বাড়ী থেকে বের হয়ে যেতে বলে। আমি রাগারাগি করলে তারা আমাকে লাঠি দিয়ে এভাবে মেরেছে। স্বামী বিষয়টি জানানোর পরও কোন ব্যবস্থা নেয়নি।
স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে ধর্না দিয়ে কোনো সহায়তা পায়নি। পরে জাতীয় জরুরি সেবা ১০৯-এ কল দেয় ভুক্তভোগী।
তিনি আরোও জানান, তাদের পরামর্শে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে গেলে তিনি ওসি সাহেবের কাছে পাঠান। ওসি সাহেব মেডিকেল সার্টিফিকেটের জন্য হাসপাতাল যেতে বলেন। সার্টিফিকেট নিয়ে থানায় অভিযোগ করি।
আরজু বেগমের বাবা এনামুল হক বলেন, ‘আমার জামাই আনোয়ার চট্টগ্রামে থাকে। সে তার ছেলেদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি। বাধ্য হয়ে ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা করি। প্রশাসন দায়ীদের গ্রেফতার করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।
রামগতি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সোলাইমান জানান, অভিযোগের ভিত্তিতে আমরা তিনজকে গ্রেফতার করি। পরে তাদের বৃহস্পতিবার বিকেলে আদালতেনর মাধ্যমে জেল হাজতে প্রেরণ করি।



ফেসবুক পেইজ