April 17, 2024, 2:40 am

মানুষের সেবা করতে চাইলে নিজেকে বিলিয়ে দেন:জেলা প্রশাসক

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ বলেছেন মানুষের সেবা করতে চাইলে নিজেকে বিলিয়ে দেন। সমাজে অবহেলিত মানুষের কথা, তাদের মানবিক সেবা দেওয়ার জন্যই সেচ্ছাসেবী সংগঠন তৈরি হয়েছে।
সংগঠনের নীতি নৈতিকতা ও সততা থাকতে হবে। সমাজে যার জ্ঞান নেই, তাকে শিক্ষা দিতে হবে। সমাজে বসবাস করার জন্য যার কিছু নেই তাকে সহযোগীতা করতে হবে। শুধু সরকারের অনুদান নিয়ে বসে থাকলে চলবে না। নিজেরা ভালো থাকলে চাইলে কিছু করতে হবে।
তিনি বুধবার ২৫ (আগষ্ঠ) দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে স্বেচ্ছাসেবী সংস্থা ও বিভিন্ন অসহায়, দুস্থ ব্যাক্তির মাঝে অনুদানের চেক বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মো: নুরুল ইসলাম পাটওয়ারীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুরই আলম প্রমুখ।
আলোচনা সভা শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ ৬৬ স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে প্রত্যেককে ২০ হাজার টাকা করে ১৩ লাখ ২০ হাজার টাকা অনুদানের চেক এবং ৫৫ জন অসহায়, দুস্থ ও গরীব লোকের মাঝে ৩ লাখ ১৩ হাজার টাকাসহ মোট ১৬ লাখ ৩৩ হাজার টাকা চেক বিতরন করেন।

 

 



ফেসবুক পেইজ