April 21, 2024, 7:45 pm

লক্ষ্মীপুর রামগঞ্জে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

লক্ষ্মীপুর প্রতিনিধি ঃ লক্ষ্মীপুরের রামগঞ্জে আসমা বেগম নামের এক গৃহবধুকে পিটিয়ে হত্যার দায়ে মাদকাসক্ত স্বামী মোঃ ইউসুফকে গ্রেপ্তার করেছে পুলিশ। ১৪ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকালে রামগঞ্জ থানা ওসি তদন্ত মোঃ জহিরুল আলমের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে দেহলা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা করে। ঘটনাটি ঘটেছে উপজেলার ৯নং ভোলাকোট ইউনিয়নের দেহলা আজিজ মুন্সী বাড়িতে।
গৃহবধু আসমার ভাই মোঃ মামুন হোসেন বাদী হয়ে ইউসুফকে আসামী করে রামগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, বিগত ১২ বছর পূর্বে দেহলা গ্রামের আজিজ মুন্সী বাড়ির মৃত নুরুল হকের (৩২) ছেলে মোঃ ইউসুফের সাথে একই গ্রামের খলিফা বাড়ির সিরাজুল হকের মেয়ে আসমা বেগম (২৫) সাথে পারিবারিকভাবে বিয়ে হয়।
নিহত পরিবারের অভিযোগ বিয়ের পর থেকে স্বামী ইউসুফ বিভিন্ন সময় মাদক সেবন করে বাড়িতে এসে স্ত্রী আসমাকে বেদমভাবে পিটিয়ে গুরুতর আহত করতো। ঘটনার দিন গত ১২ সেপ্টেম্বর রাতে একইভাবে পিটিয়ে গুরুতর আহত করে। পরে অবস্থার অবনতি দেখে স্থানীয় বাড়ির লোকজন ওই গৃহবধুকে উদ্ধার করে প্রথমে রামগঞ্জ সরকারী হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ঢাকায় নিয়ে যাওয়ার পরমর্শ দেয়। ঢাকায় নেওয়ার পথে আসমা মারা যায়।
আসমার ভাই মোঃ মামুন হোসেন জানান, বোনের ৩ জন সন্তান থাকার কারনে অনেক নির্যাতন আমরা মুখ বুঝে সহ্য করেছি। কিন্তু ওই অমানুষটা আমার বোনকে মেরেই ফেললো। এজন্য আমি তার সর্বোচ্চ শাস্তি দাবি করছি।
রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, হত্যা মামলা দায়েরের পর স্বামী ইউসুফকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। নিহতের মরদেহ সদর হাসপাতালে মর্গে রয়েছে।



ফেসবুক পেইজ