টাঙ্গাইলে পাকস্থলীতে করে হেরোইন পাচারের সময় দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় দেশি ও বিদেশি মদসহ গ্রেফতার করা হয় আরও চারজনকে।

রোববার (১৯ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে তাদের গ্রেফতার করা হয়। পরে দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।

গ্রেফতাররা হলেন-রাজশাহী জেলার গোদাগাড়ীর মহিশালবাড়ী গ্রামের মৃত এলাহী বকস এর ছেলে মো. মানিকুল ইসলাম (৪৫), মৃত শাহজাহান আলীর ছেলে আব্দুল ওয়াদুদ (৩৫), টাঙ্গাইলের ভূঞাপুরের পাথাইলকান্দি গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে মো. রাশেদুল ইসলাম (৩১), পৌর শহরের ১৬ নং ওয়ার্ডের হরিদাস সরকারের ছেলে গোবিন্দ সরকার (৪২), সদর উপজেলার আগবেথর গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে মো. আলমগীর হোসেন (৪৫) ও রাজশাহীর বাঘা উপজেলার মহদীপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে রাজিব আহম্মেদ (৩১)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে পাকস্থলীতে করে ৫০ গ্রাম হেরোইন বহনের সময় পাচারকারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে দুটি মোবাইল, দুটি সিমকার্ডসহ নগদ ৩১৭০ টাকা জব্দ করা হয়।

টাঙ্গাইল পৌর এলাকার রেজিস্ট্রি পাড়ায় আরেকটি পৃথক অভিযানে ছয়টি বিয়ার ও ছয় বোতল বিদেশি মদসহ চারজনকে গ্রেফতার করেন র‌্যাব সদস্যরা। এছাড়া তাদের কাছ থেকে পাঁচটি মোবাইল, পাঁচটি সিমকার্ড এবং নগদ ২১০০ টাকা জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দুজন দীর্ঘদিন করে পাকস্থলীতে করে হেরোইন বহন ও পাচার করছেন বলে স্বীকার করেছেন। টাঙ্গাইল জেনারেল হাসপাতালে এক্স-রে করে ওই দুজনের পাকস্থলীতে থাকা হেরোইন শনাক্ত করা হয়। পরে পেট থেকে সেগুলো বের করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা করেছে র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published.