October 27, 2021, 6:54 pm
ব্রেকিং :
বেগমগঞ্জে মন্দিরে হামলাকারী ৬ জন লক্ষ্মীপুর র‌্যাবের হাতে আটক লক্ষ্মীপুর কমলনগরে বাড়ি থেকে বের হয়ে ২ বোন নিখোঁজ সম্প্রীতি নষ্ট করতে একটি মহল ষড়যন্ত্র করছে: লক্ষ্মীপুরে সাবেক বিমানমন্ত্রী ওমানে ঘূর্ণিঝড় শাহিনের আঘাতে লক্ষ্মীপুরের ৩ জন নিহত বাংলাদেশে সোশ্যাল মিডিয়া ব্যবহৃত হচ্ছে গুজব ও মিথ্যা ঘটনা সৃষ্টির জন্য পুলিশের আইজিপি লক্ষ্মীপুরে জাতীয় কন্যা দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা যুক্তরাষ্ট্রে বাংলাদেশ হাউজ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী লক্ষ্মীপুরে জেলে পরিবারের সদস্যদের করোনা সুরক্ষা ও ভ্যাকসিন প্রাপ্তিতে সভা লক্ষ্মীপুরে হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন, পৃথক মামলায় যুবকের ১০ বছর সাজা লক্ষ্মীপুরে আইসিভিজিডি কর্মসূচির উপজেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

বর্ধিত সভা কেন্দ্র করে সংঘর্ষে আহত যুবলীগ নেতাকর্মীদের পাশে কেন্দ্রীয় নেতারা

লক্ষ্মীপুরে জেলা যুবলীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আহত যুবলীগ নেতাকর্মীদের দেখতে হাসপাতালে ছুটে গেলেন কেন্দ্রীয় নেতারা। মঙ্গলবার রাত ৯টার দিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন দলীয় নেতাকর্মীদের দেখতে গিয়ে সমবেদনা প্রকাশ করেন তারা। এসময় মামলায় না গিয়ে আহত নেতারা ও তাদের পরিবার কেন্দ্রীয় নেতাদের উপর আস্থা রয়েছে বলে মত প্রকাশ করেন।

এদিকে বর্ধিত সভায় গণমাধ্যম কর্মীদের প্রবেশে বাধার মধ্য দিয়ে বিকেলে শুরু হওয়া সভা শেষ হয় রাত সাড়ে ৮টায়। এর আগে দুপুর ১২ টায় কেন্দ্রীয় নেতাদের বরণ করতে অপেক্ষমান থাকা দুই পদ প্রত্যাশী নেতা ও তাদের সমর্থক এবং জেলা যুবলীগের বর্তমান কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ তাদের অনুসারীদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের পদ প্রত্যাশী সৈয়দ নুরুল আজিম বাবর, জেলা যুবলীগ সভাপতি সালাহ উদ্দিন টিপুসহ কমপক্ষে ১০ জন নেতাকর্মী আহত হন। আহতদের সদর হাসপাতালে ভর্তিসহ স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

এদিকে বর্ধিত সভা শেষে রাতে হাসপাতালে আহত নেতাকর্মীদের দেখতে যান সংঠনটির প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ নাইম, উপ পরিবেশ বিষয়ক সম্পাদক শামছুল ইসলাম পাটোয়ারীসহ কেন্দ্রীয় নেতারা।  এসময় তাদের প্রতি সমবেদনা প্রকাশ করেন তারা। এসময় আহত নেতাকর্মীরা দুপুরের সংঘর্ষের ঘটনার বর্ণনা দিয়ে ক্ষোভ প্রকাশ করে দলের সিদ্ধান্তের প্রতি আস্থাশীল রয়েছেন বলে জানান।

 

এদিকে যুবলীগ সূত্রে জানা যায়, সভায় কেন্দ্রীয় নেতারা দলকে ঢেলে সাজাতে নানা দিক নির্দেশনা দেন। একই সঙ্গে মেয়াদ উত্তীর্ণ কমিটি  ও আহ্বায়ক কমিটি গঠনে আগামী দু’দিনের মধ্যে কেন্দ্রের অনুমতি নিয়ে সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব সৃষ্টি করে শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ গঠনে ঐক্যবদ্ধ থাকতে গুরুত্বারোপ করেন কেন্দ্রীয় নেতারা।

প্রসঙ্গত, ২০১৭ সালের ২৩ নভেম্বর সালাহ উদ্দিন টিপুকে সভাপতি ও আবদুল্লাহ আল নোমানকে সাধারণ সম্পাদক করে তিন বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়। এরপর নানা বির্তকে পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়নি।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু