নিজস্ব প্রতিবেদক:
চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে লক্ষ্মীপুর সদরের হামছাদী ইউনিয়নে আনারস প্রতিকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের প্রচার প্রচারণায় বাধা দেয়ার অভিযোগ করা হয়েছে প্রতিদ্বন্ধী নৌকা প্রতিকের প্রার্থী এমরান হোসেন নান্নু ও তার কর্মী-সমর্থকদের বিরুদ্ধে।

শুক্রবার (১৭ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে প্রার্থী তার নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে এ অভিযোগ করেন।

এসময় স্বতন্ত্র প্রার্থী নজরুল অভিযোগ করে বলেন, নৌকার প্রার্থীর লোকজন বিভিন্ন ভাবে আনারস প্রতিকের কর্মীদের ও তাকে হুমকি-ধামকী দিচ্ছে। এছাড়া প্রচার প্রচারণায় বাধাসহ নির্বাচনী পোস্টার ছিঁড়ে ফেলে সুষ্ঠু ও অবাধ নির্বাচনে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। এতে করে সুষ্ঠু নির্বাচন ও জীবনের নিরাপত্তহীনতায় শঙ্কিত রয়েছেন জানিয়ে স্থানীয় প্রশাসনসহ সংশ্লিষ্টদের কাছে প্রতিকার দাবি করেন। অভিযোগ শেষে এলাকার নানামূখী উন্নয়ন কর্মকান্ডের ১৩টি নির্বাচনী ইশতেহার ঘোষনা করেন স্বতন্ত্র এ প্রার্থী।

উল্লেখ্য, আগামী ২৬ ডিসেম্বর লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর হামছাদী সহ ১৫ টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। এসব ইউনিয়নের প্রতিটিতে নৌকা প্রতিকের প্রার্থী ও স্বতন্ত্রসহ ৭৯ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

Leave a Reply

Your email address will not be published.