রায়পুর প্রতিনিধি:

সদ্য যোগদানকৃত রায়পুর উপজেলার নবাগত ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অঞ্জন দাস এবং উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রাসেল ইকবাল রায়পুর উপজেলার সকল ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন।
সোমবার (২০ ডিসেম্বর) সান্ধ্যকালীন সময়ে উপজেলা পরিষদের হলরুমে উক্ত সভার আয়োজন করেন ইউএনও অঞ্জন দাস। এসময় রায়পুর উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে সর্বত্র বিভিন্ন উন্নয়ন,সমস্যা-সম্ভাবনা নিয়ে সাংবাদিকদের সাথে দ্বিমুখী আলোচনায় তিনি লিপ্ত হন। এছাড়াও উপস্থিত সাংবাদিকবৃন্দ তাদের পেশাগত দায়িত্ব ফালনে প্রতিবন্ধকতা,সমস্যা,নিজেদের উন্নত মানষিক চিন্তা ও উন্নয়নমূখী বিভিন্ন পরিকল্পনার কথা উপজেলা নির্বাহী অফিসারের নিকট তুলে ধরেন। দীর্ঘ ৩ ঘন্টার ঐ সভায় অঞ্জন দাস সকলের বক্তব্য মনযোগ সহকারে শ্রবন করে সাংবাদিকদের সকল ধরণের সমস্যা সমাধানে আশ^স্ত প্রদান করেন। উক্ত আলোচনা সভায় রায়পুর সাংবাদিক ইউনিয়ন,প্রেসক্লাব,রিফোটার্স ইউনিটির প্রায় অর্ধশতাধিক সংবাদ কর্মী অংশগ্রহন করেন।

এসময় গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন সাংবাদিক মোঃ আজম,ওয়াহিদুর রহমান মুরাদ,শংকর মজুমদার,জহির হোসেন,পীরজাদা মাসুদ হোসেনসহ আরও অন্যান্যরা।

 

আমাদের লক্ষ্মীপুর/এসআর/মো. আজম/রায়পুর

Leave a Reply

Your email address will not be published.