নিজস্ব প্রতিবেদক:
লক্ষ্মীপুর সদর উপজেলার চাঁদখালী এ রব বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা পর্ষদ (গভর্নিং বডি) পরিচালনা কমিটির  কুমিল্লা শিক্ষা বোর্ড কর্তৃক সভাপতি নির্বাচিত হয়েছেন ফাহিম কামাল চৌধুরী। তিনি লক্ষ্মীপুর-৩ আসনের সাংসদ ও সাবেক মন্ত্রী আলহাজ¦ একেএম শাহজাহান কামালের ছেলে।
ফািিহম কামাল ঐহিত্যবাহী এ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হওয়ায় এলাকাবাসীর মাঝে আনন্দের জোয়ার বইছে। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যম, মেসেঞ্জার আর মোবাইলে তাকে মোবারকবাদ, অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। এক সাক্ষাৎকারে সদ্য নিয়োগপ্রাপ্ত ম্যানেজিং কমিটির সভাপতি ফাহিম কামাল চৌধুরী বলেন, আমি আমার ওপর অর্পিত দায়িত্ব সততা, একনিষ্ঠতা ও সুনামের সহিত পালন করবো, ইনশাআল্লাহ। আমার চেষ্টা-সাধনা আর ধ্যান-খেয়ালই থাকবে যে, কী করে বিদ্যালয়টিতে ছাত্র-ছাত্রীদের শিক্ষার মান ও শিক্ষকদের পড়াশোনা করানোর মান সম্মানিত ও ভালো পর্যায় নিয়ে যাওয়া যায়। সেই চেষ্টাটি আমি আমার দায়িত্ব পালনকালীন সময়ে তা করে যাবো। সেই জন্য তিনি স্কুল কর্তৃপক্ষ, এলাকাবাসী ও এই স্কুলে পড়ুয়া অভিভাবকদের সহযোগিতা কামনা করেন।
গত রবিবার চাঁদখালী এ রব বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নবগঠিত এডহক গভর্নিং বডি ও ম্যানেজিং কমিটি, শিক্ষক মন্ডলীর সাথে ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময়  এবং শিক্ষার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

Leave a Reply

Your email address will not be published.