নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুরে এবার কিশোরগ্যাং (বড় ভাই) দলে যোগ না দেয়ায় মুঠোফোনে ডেকে নিয়ে দশম শ্রেণীর এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে। বর্তমানে ওই শিক্ষার্থী লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার দুপুরে লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই শিক্ষার্থীর বড় ভাই রেজোয়ান হোসেন রোহান বাদী হয়ে সদর থানায় অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী রোজন হোসেন লক্ষ্মীপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর শিক্ষার্থী। সে সদরের আবির নগর গ্রামের রিয়াজ হোসেনের ছেলে।

অভিযুক্ত রিফাত হোসেন লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী। অন্য অভিযুক্ত স্বপন ও রাহি লাহারকান্দি গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগী ও অভিযোগ সুত্রে জানা যায়, স্থানীয় এলাকায় ও স্কুলে বড় ভাই দাবি করে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালানোর অভিযোগ উঠেছে রিফাতের বিরুদ্ধে। তার এমন কর্মকাণ্ডে জড়িত হওয়ার জন্য রোজেনকে প্রস্তাব দেওয়া হয়। প্রস্তাবে রাজি না হওয়ায় মঙ্গলবার দুপুরে মুঠোফোনে ডেকে নিয়ে রোজেনকে পিটিয়ে আহত করে তারা। এতে রোজনের শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। পরে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয় ও স্বজনরা।
লক্ষ্মীপুর সদর থানার ওসি মোসলেহ উদ্দিন বলেন, এক শিক্ষার্থীকে ফোনে ডেকে নিয়ে মারধরের অভিযোগটি তদন্ত চলছে। সত্যতা মিললে নেয়া হবে প্রয়োজনীয় ব্যবস্থা।

এদিকে গত কয়েকমাস যাবত কিশোরগ্যাংয়ের হাতে হামলার শিকার হয়ে বেশ কয়েকজন গুরুতর আহত হয়ে ঢাকাসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। আধিপত্য জানান দিতেই প্রায় সংঘাতে জড়ায় তারা। কিশোর গ্যাংয়ের আধিপত্য দমাতে অভিভাবককে আরও সচেতন হওয়ার পাশাপাশি আইনশৃংখলা বাহিনীকে কঠোর হওয়ার আহবান জানান সচেতনমহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *