June 22, 2021, 9:57 am
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

রামগতিতে ইউপি মেম্বারদের বিক্ষোভ ও প্রতিবাদ সভা

রামগতি প্রতিনিধি ॥

লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার ২নং চরবাদাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন জসিমের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগ তুলে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে পরিষদের মেম্বারগণ। বুধবার দুপুরে ইউনিয়ন পরিষদ সম্মেলন কক্ষে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। পরে বিক্ষোভে অংশ নেয় তারা।

এসময় ইউপি সদস্যরা জানায়, প্রধামন্ত্রীর উপহার দরিদ্রদের জন্য ঘর নির্মাণ বাবদ মানুষজনদের কাছ থেকে টাকা আদায় করেছে বলে একটি সংবাদ প্রকাশ হয়। উক্ত সংবাদ সম্পূন্ন ভিত্তিহীন। সংবাদে যাদের নাম দেওয়া হয়েছে তাদের নামে কোন ঘরই তালিকায় নেই।

ইউপি মেম্বার ফাতেমা বেগম বলেন, উদ্দেশ্য প্রনোদিত ভাবে আমাদের পরিষদের সুণাম ক্ষুণ্ন করতে কুচক্রিমহল এই সংবাদ প্রকাশ করিয়েছে।

ইউপি মেম্বার আনোয়ার হোসেন বলেন, ঘর নির্মাণ বা কোন প্রকল্প বাবদ চেয়ারম্যান কখনোই টাকা গ্রহণ করেনি। এছাড়াও মেম্বারদের কাছ থেকে কখনো টাকা চায়নি। এমনকি এই পরিষদের কোন প্রকল্পে অনিয়ম হয়নি বা কারো কাছ থেকে টাকা আদায় করা হয়নি। এই মিথ্যা সংবাদের তীব্র নিন্দা জানাচ্ছি।

মেম্বাররা বিক্ষোভ করে বলেন, ১৮৫টি ঘর দেওয়া হয়েছে এই ইউনিয়নে। উপজেলা নির্বাহী কর্মকর্তার তত্বাবধানে ঘরগুলো সাধারণ মানুষদের বুজিয়ে দেওয়া হয়েছে। কোন প্রকার অনিয়মের অভিযোগ কেউ তুলেনি। হঠাৎ আসন্ন নির্বাচনকে ঘিরে অবান্তর ও মিথ্যা তথ্য দিয়ে পরিষদের সুনাম ও চেয়ারম্যানকে হেয় করতে এই সংবাদ প্রকাশ করা হয়েছে। আমরা মেম্বাররা এই সংবাদের প্রতিবাদ জানাচ্ছি।

সভায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন জসিম, মহিলা মেম্বার মাহমুদা খানম, শামিমা আক্তার, মো: শাহজাহান, নাসির আহাম্মদ, তাওহীদ রাব্বানী, গোলাম সারোয়ার, আলম মোল্লা বাহার, আব্দুস সহিদ, ছেরাজুল হক, রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু