May 6, 2021, 4:24 am
ব্রেকিং :
কালবৈশাখী ঝড়বৃষ্টির মুখে পড়তে যাচ্ছে দেশের ১৬ অঞ্চল অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জাসিন্ডা করোনা গত ২৪ ঘণ্টায় প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২ লক্ষ্মীপুর মকরধ্বজ গ্রামে সরকারী খাল দখল করে স্থাপনা নির্মাণ, এলাকায় ক্ষোভ ও অসন্তোষ সিরাজগঞ্জে ৬০০ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার পররাষ্ট্রমন্ত্রী অভিনন্দন বার্তা দিলেন মমতা ব্যানার্জিকে হজে পাঠানোর প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে গ্রেফতার ১ রায়পুর কেরোয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আরিফের পক্ষ থেকে রমজানের উপহার পেল ৩৫৩ পরিবার করোনায় গত ২৪ ঘণ্টায় সারাদেশে আরও ৬১ জনের, শনাক্ত ১৯১৪ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে লক্ষ্মীপুরে ওয়াইজেএফবি’র মাস্ক বিতরণ
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

এবার বলিউড মাতাবেন ক্যাটরিনার বোন ইসাবেলা

ক্যাটরিনা কাইফ তার অভিনয় ও রূপের জাদুতে আগেই বলিউড মাতিয়েছেন। এবার পর্দায় নতুন মাদকতা তৈরি করবেন তার বোন ইসাবেল কাইফ। নায়িকা হিসেবে বলিউডে প্রথম ছবির শ্যুটিং শুরু করেছেন ইসাবেলা। এবার পর্দায় ইসাবেলার তাক লাগানোর পালা।

ইসাবেলা কাজ শুরু করেছেন তার নতুন ছবি ‘সুস্বাগতম খুশামদিন’-এর। এই ছবিতে তার সঙ্গে নায়কের ভূমিকায় দেখা যাবে পুলকিত সম্রাটকে। ইতোমধ্যে একটি নাচের সিকোয়েন্সের শ্যুট হয়ে গেছে।

ইসাবেলা সম্পর্কে কথা বলতে গিয়ে পুলিকত জানান, তাদের দুজনের জুটি বেশ হিট হবে। এমনকি এ-ও বলেন ইসাবেলের মধ্যে এত বেশি পজিটিভ এনার্জি, যে ও একাই টেনে নিয়ে যেতে পারে ছবি।

তাছাড়া ইসাবেল শ্যুটিংয়ে আসা মাত্রই নাকি বদলে যায় পরিবেশ। এখন অপেক্ষা এই ছবি কবে মুক্তি পায় সেটার। তখনই বোঝা যাবে বোন ক্যাটরিনার মতো কতটা জাদু ছড়াতে পারেন ইসাবেল!

amaderlaskhmipur

ইসাবেলা কাইফ ১৪ বছর বয়সে মডেলিং শুরু করেন। ২০১৩ সালে যুক্তরাষ্ট্র-মেক্সিকোর যৌথ প্রযোজনায় নির্মিত মম চলচ্চিত্রে রোসিলিন চরিত্রের মাধ্যমে অভিনয় শুরু করেন।

২০১৪ সালে বলিউড অভিনেতা সালমান খানের প্রযোজনায় নির্মিত কানাডীয় পরিচালক জাঁ-ফ্রাসোয়া পুলিয়েটের ডক্টর ক্যাবি চলচ্চিত্রে সিমোন চরিত্রে অভিনয় করেন। ২০১৯ সালে টাইম টু ড্যান্স চলচ্চিত্রে একজন বলরুম ল্যাটিন নর্তকীর চরিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি বলিউডে অভিষেক ঘটান।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু