March 23, 2024, 11:02 pm
ব্রেকিং :

নির্ধারিত সময়ে মানুষকে দেওয়া সরকারের আরও একটি বড় সাফল্য শাহজাহান কামাল এমপি

প্রতিনিধি: সাবেক বেসরকারী বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এবং লক্ষ্মীপুর-৩ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ একে এম শাহজাহান কামাল বলেছেন, দেশে করোনা নিয়ন্ত্রণে সরকারের উদ্যোগ কাজে এসেছে। মাননীয় প্রধানমন্ত্রীর সু-দক্ষ নেতৃত্বের কারনে বড় ধরনের প্রাণহানী থেকে দেশের মানুষ রক্ষা পেয়েছে।
নির্ধারিত সময়ের মধ্যে দেশে করোনা ভ্যাকসিন এনে তা মানুষের মাঝে বিনামূল্যে বিতরন করায় মানুষের মধ্যে স্বস্থি ফিরে এসেছে।এ ধরনের উদ্যোগ সরকারের বড় ধরনের সাফল্য।
সরকারের এই সাফল্য জনক উদ্যোগের কারণে সফলতা পাচ্ছে দেশের সব শ্রেণী পেশার মানুষ।
বিএনপি- জামায়াত ভ্যাকসিন নিয়ে অপ্রপচার ও ষড়ষন্ত্র কোন কাজে আসেনি। মানুষ ষড়ষন্ত্রকারীদের প্রতারণা বুঝে গেছে। তিনি বলেন মানুষ এখন অপ্রপচার বিশ^াস না করেই লাইনে লাইনে দাঁড়িয়ে ভ্যাকসিন দেওয়া শুরু করেছে। লক্ষ্মীপুরসহ সারাদেশে ভ্যাকসিন নিতে মানুষের মাঝে উৎসাহ উদ্দিপনা সৃষ্টি হয়েছে।
রোববার ১ম দিনে যারা ভ্যাকসিন নিয়েছে তারা সবাই সুস্থ আছে ভালো আছে।
সোমবার (৮ ফেব্রুয়ারী) দুপুরে নিজ বাসভবণে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
সাবেক এই মন্ত্রী আরও বলেন, লক্ষ্মীপুর জেলায় ইতিমধ্যে ৬০ হাজার ভ্যাকসিন এসেছে। ২য় বার যাতে করে আরও বেশী ভ্যাকসিন দেওয়া হয় সেই জন্য স্বাস্থ্য মন্ত্রনালয় কে অনুরোধ করবো। লক্ষ্মীপুরের মানুষকে কোন ধরনের অপ্রপচার ও ষড়ষন্ত্রে কান না দিয়ে ভ্যাকসিন নিয়ে সুরক্ষিত থাকার জন্য তিনি সকলের প্রতি উদাত্ত আহবান জানান।
এসময় জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক বায়েজীদ ভৃঁইয়াসহ দলীয় নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

 



ফেসবুক পেইজ