May 6, 2021, 4:04 am
ব্রেকিং :
কালবৈশাখী ঝড়বৃষ্টির মুখে পড়তে যাচ্ছে দেশের ১৬ অঞ্চল অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জাসিন্ডা করোনা গত ২৪ ঘণ্টায় প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২ লক্ষ্মীপুর মকরধ্বজ গ্রামে সরকারী খাল দখল করে স্থাপনা নির্মাণ, এলাকায় ক্ষোভ ও অসন্তোষ সিরাজগঞ্জে ৬০০ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার পররাষ্ট্রমন্ত্রী অভিনন্দন বার্তা দিলেন মমতা ব্যানার্জিকে হজে পাঠানোর প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে গ্রেফতার ১ রায়পুর কেরোয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আরিফের পক্ষ থেকে রমজানের উপহার পেল ৩৫৩ পরিবার করোনায় গত ২৪ ঘণ্টায় সারাদেশে আরও ৬১ জনের, শনাক্ত ১৯১৪ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে লক্ষ্মীপুরে ওয়াইজেএফবি’র মাস্ক বিতরণ
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

শীঘ্রই আসছে নুর উদ্দিনের ওয়েভ ফিল্ম ”ভাইজান”

বিনোদন ডেস্ক ॥
আগামী ঈদকে সামনে রেখে নুর উদ্দিন পরিচালিত ও পিক্সেল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ওয়েভ ফিল্ম ”ভাইজান”। রাজিবুল এহসানের রচনায় ওয়েভ ফিল্মটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তরুন নাট্য নির্মাতা মোঃ নুর-উদ্দিন। ঢাকার বিভিন্ন শুটিং স্পটে ওয়েব ফিল্মটির ভিডিও চিত্র ধারন করা হয় । একটি ভিন্ন মাত্রার গল্প ”ভাইজান” ।

ওয়েভ ফিল্মটিতে দেখা যাবে একজন কিলারকে , যিনি আন্ডার ওয়াল্ডের ডন , যাকে সবাই ভাইজান হিসেবে চিনে । একটা সময় ভাইজানের কাছে একজন ব্যাক্তি এসে তার মেয়েকে একটি ছেলের কাছ থেকে উদ্ধারের জন্য । চুক্তিও হয় কিন্তু ভাইজান কাজের আগে টাকা নেয়না । কিন্তু ওদিকে ভাইজান আবার প্রেম ভালোবাসার বিষয়ে খুবই আবেগি এবং খুবই দূর্বল ।

প্রেমের প্রতি ভাইজান এর দূর্বল হবার কারণ,তার ছোট বোন একটি ছেলেকে ভালোবাসতো সেই ভালোবাসা ভাইজান মেনে নেয় নি তাই তার বোন আত্মহত্যা করে, আর তাইতো নিজের বোনের মৃত্যুর স্মৃতিগুলো ভাইজান এর চোখের সামনে ভাসতে থাকে । তাই টাকাকে প্রাধান্য না দিয়ে দুইটি প্রেমিক প্রেমিকার বিয়ে দিয়ে ভালোবাসাকে প্রতিষ্ঠিত করলেন সমাজে , এভাবে এগোতে থাকে কাহিনী। গল্পটিতে ফুটে ওঠেছে মানুষের উপরের দিকটাকে না দেখে তার মানবিকতা মনুষ্যত্বকে বিবেচনা করা উচিৎ। ভালোবাসা দিয়ে সব জয় করা সম্ভব। ভালোবাসার শক্তির ওপর পৃথিবীতে আর কোন শক্তি নাই । ”ভাইজান” ওয়েব ফিল্ম এ নাম ভূমিকা অভিনয় করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা মোসফিকুর শুভ।

অভিনেতা মোসফিকুর শুভর কাছে জানতে চাইলে তিনি বলেন , গল্পটি আমার কাছে অত্যান্ত ভালো লেগেছে । একজন কিলার সমাজে যতই খারাপ হোক কিন্তু তারও একটা মন আছে । সমাজ কখনো জানতে চায়না সে কেন কিলার , সে কেন খারাপ পথে পা বাড়িয়েছে । এই গল্পে তেমন কিছুই দেখা যাবে ।”ভাইজান” এবং পিক্সেল মাল্টিমিডিয়া পরিবারের জন্য শুভ কামনা। ওয়েব ফিল্মের লেখক রাজিবুল এহসান বলেন, আমরা যখন লিখতে বসি তখন সমসাময়িক অনেক বিষয়কে চিন্তা করি আমি মনে করি বর্তমান প্রেক্ষাপটে ”ভাইজান” একটি ভিন্ন রকম ওয়েভ ফিল্ম আশা করি দর্শকদের ভালো লাগবে।

ওয়েব ফিল্ম এর পরিচালক মোঃ নুরউদ্দিন বলেন, সব সময় পিক্সেল মাল্টিমিডিয়া ভিন্ন কিছু করার চেষ্টা করে তাই আগামী রোজার ঈদকে সামনে রেখে পিক্সেল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত ”ভাইজান” একটি অসাধারণ গল্প । প্রত্যেক অভিনেতা অভিনেত্রী ভালো কাজ করেছে। নাটকের প্রধান চরিত্র ”ভাইজান” । যেখানে নাম ভূমিকায় অভিনয় করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা মোসফিকুর শুভ। পিক্সেল মাল্টিমিডিয়া সবসময় দর্শকদের জন্য আলাদা কিছু তৈরী করে । আগামী রোজার ঈদে ভাইজান ওয়েব ফিল্মটি দর্শকদের জন্য একটি চমক । আশা করি সবাই দেখার অপেক্ষায় থাকবেন ।



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু