April 20, 2024, 10:26 am

লক্ষ্মীপুরে পুরাতন তেওয়ারীগঞ্জ বাজার বণিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার পুরাতন তেওয়ারীগঞ্জ বাজার বণিক সমিতি ৬ষ্ঠ সাধারণ নির্বাচন ৩১ মার্চ (বুধবার) উৎসব মুখর পরিবেশের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়।
নির্বাচনে সভাপতি পদে আবুল কালাম আজাদ (আনারস) ৬৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকট প্রতিদ্বন্দ্বী আবু তাহের মেম্বার পেয়েছে ৫৩ ভোট।
সহসভাপতি পদে হারুন অর রশিদ (লাঙ্গল) ৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মহি উদ্দিন (মোরগ) পেয়েছে ৪১ ভোট, সহসাধারণ সম্পাদক পদে মো: জাহাঙ্গীর আলম (আম) ৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ¦ী মো: সবুজ মিয়া পেয়েছে ৪৬ ভোট। কোষাধ্যক্ষ পদে মাহফুজুর রহমান হাত পাখা (৮৬) ভোট পেয়ে নির্বাচিত হয়।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুর রহমান চৌধুরী (কলস) ৩৪ ভোট পেয়েছে। মোট ১২০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
সকাল ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে মো: আহসান হাবিব ও সহকারী নির্বাচন কমিশনার হিসেবে কবির হোসেন ও নাছির উদ্দিন কামাল দায়িত্ব পালন করেন। এর আগে সাধারণ সম্পাদক পদে ওমর ফারুক ও প্রচার সম্পাদক পদে আবদুস সহিদ বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছে। নব নির্বাচিত কমিটি সদস্যরা আগামী ৩ বছর দায়িত্ব পালন করবে।
এ দিকে নব নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বনিক সমিতির সাবেক সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো: রবিউল ইসলাম খান। তিনি আশা করেন নির্বাচিত কমিটি সমিতির উন্নয়নে আন্তরিক ভাবে কাজ করে যাবে।



ফেসবুক পেইজ