April 20, 2024, 4:43 am

রায়পুরে নৌকা বিজয়ের লক্ষ্যে নির্বাচন প্রস্তুতি সভা ও কেন্দ্র কমিটি গঠণ

নিজস্ব প্রতিবেদক : আসন্ন জাতীয় সংসদ উপ নির্বাচন লক্ষ্মীপুর-২ (রায়পুর এবং আংশিক সদর) এর বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এড.নুর উদ্দিন চৌধুরী নয়ন-কে বিজয়ের লক্ষ্যে রায়পুর ৬নং কেরোয়া ইউনিয়নে নির্বাচন প্রস্তুতি সভা ও কেন্দ্র কমিটি গঠণ করা হয়েছে।

লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক বায়েজীদ ভূঁইয়ার নেতৃত্তে কেরোয়া ইউনিয়নের নয়টি ওয়ার্ডে এই সভা ও কেন্দ্র কমিটি গঠণ করা হয় । আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,কৃষক লীগ,শ্রমিক লীগ,স্বেচ্ছাসেবক লীগসহ প্রত্যেক ওয়ার্ডের সকল সহযোগী সংগঠণের নেতা কর্মীদের সমন্বয়ে এসব কমিটি গঠণ করা হয়েছে। গত সোম,মঙ্গল ও বুধবার এই তিন দিন ধরে পর্য্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ডে ভিন্ন ভিন্ন ভাবে এসব কার্যক্রম পরিচালনা করা হয়।

No description available.

নির্বাচন কালীন ৬নং কেরোয়া ইউনিয়নের দ্বায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক বায়েজীদ ভূঁইয়া জানান আগামী ১১ এপ্রিল লক্ষ্মীপুর -২ আসনের উপ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড.নুর উদ্দীন চৌধুরী নয়নকে বিজয়ের মালা উপহার দেওয়ার জন্য আমরা এই প্রস্তুতি সভা ও কমিটি গঠণ করেছি। তিনি আরও জানান নির্বাচন কালীন সকল প্রকার সহিসংতা রক্ষা করা,ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতি নিশ্চিত করার লক্ষ্যে এসব কমিটি গঠণ করা হয়েছে। বায়েজীদ ভূঁইয়ার সাথে এসময় উপদেষ্টা ও প্রস্তুতি সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নেতা কর্মীদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশীদ,বিশিষ্ট রাজনীতিবিদ ও শিল্পপতি সাইদুল বাকীন ভূঁইয়া। এছাড়া অন্যান্য সমন্বয়কারী হিসেবে ছিলেন ৬নং কেরোয়া ইউনিয়ন আওয়ামীলীগ’র ভারপ্রাপ্ত সভাপতি শাহ আলম মাস্টার,সাধারণ সম্পাদক হাজী ফিরোজ আলম,বিএইচ বাবুল পাটাওয়ারী,যুবলীগের সভাপতি আকবর মৃধা,হুমায়ুন কবির,কৃষক লীগের হুমায়ুন হুমু,ছাত্রলীগের আরিফুর রহমান,সম্পদ গান্ধী,শিপন মোল্লা,কাজী সামছুল ইসলাম শামু প্রমুখ।



ফেসবুক পেইজ