April 25, 2024, 5:19 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য লক্ষ্মীপুরে জেলেদের মাঝে গরু বিতরণ

মামুনুল হককে কেন্দ্র করে প্রধানমন্ত্রীকে নিয়ে উসকানিমূলক পোস্ট, আটক ২

হেফাজত নেতা মামুনুল হককে কেন্দ্র করে ফেসবুকে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর ছবি বিকৃত করে উসনিমূলক পোস্ট দেয়ার অপরাধে নারায়ণগঞ্জে দু’জনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে তাদেরকে তথ্য প্রযুক্তির মাধ্যমে শনাক্ত করে আটক করা হয়। এ সময় তাদের ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

আটকরা হলেন- রূপগঞ্জের নগরপাড়ার মৃত কদু মিয়ার ছেলে তরিকুল (২৯) ও ফতুল্লার তল্লা ছোট মসজিদ এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে ইমরান হোসেন (৩২)।

জেলা পুলিশের আইসিটি অ্যান্ড মিডিয়া বিভাগের দায়িত্বে থাকা হাফিজুর রহমান জানান, তাদেরকে তথ্য প্রযুক্তির মাধ্যমে শনাক্ত করে ডিবি আটক করেছে। হেফাজতের তাণ্ডবের সাথে তাদের জড়িত থাকার তথ্য পাওয়া গেছে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের নিজ এলাকা থেকে আটক করা হয়েছে। এ ব্যাপারে সংবাদ সম্মেলন করে পরে বিস্তারিত জানানো হবে।



ফেসবুক পেইজ