June 22, 2021, 11:15 am
শিরোনাম:
রায়পুর-ফরিদগঞ্জ সড়কে আনন্দ বাসের ধাক্কায় মটরসাইকেল আরোহী নিহত উইঘুর মুসলিম নারীদের ইলেক্ট্রিক শক দিয়ে গর্ভপাত করছে চীন সরকার চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, রয়েছে মহামারির শঙ্কা: বিবিসি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন করোনায় আক্রান্ত। দৈনিক আমাদের লক্ষ্মীপুর এর সম্পাদক ও প্রকাশক বায়েজীদ ভূঁইয়া তাকে দেখতে যান।

লক্ষ্মীপুরের রামগতিতে গোপন বৈঠক থেকে শিবির নেতা আটক

লক্ষ্মীপুরের রামগতিতে ‘গোপন বৈঠক’ থেকে মো. তানজীদ নামের এক শিবির নেতাকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে আলেকজান্ডার কামিল মাদ্রাসার ছাত্রাবাস থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে সংগঠনের কয়েকটি বই উদ্ধার করা হয়েছে।

তানজীদ উপজেলার চর আফজল গ্রামের দেলোয়ার হোসেন সফিকের ছেলে। তিনি উপজেলা ছাত্রশিবিরের সভাপতি ও রায়পুর সাথী শাখার সাবেক সাধারণ সম্পাদক।

থানা পুলিশ জানায়, নাশকতা সৃষ্টির লক্ষ্যে মাদ্রাসার ছাত্রাবাসে শিবিরের নেতা-কর্মীরা গোপন বৈঠক করছিলেন। খবর পেয়ে অভিযান চালানো হয়। এ সময় সংগঠনের কয়েকটি বইসহ শিবির নেতা তানজীদকে আটক করা হয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেছেন।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোছাইন বলেন, শিক্ষাপ্রতিষ্ঠানগুলো বন্ধ হলেও আলেকজান্ডার কামিল মাদ্রাসার ছাত্রাবাস খোলা রয়েছে। সেখানে শিবিরের নেতা-কর্মীদের উপস্থিতি সরব থাকে। আমাদের কাছে গোপন সূত্রে খবর আসে, লকডাউনকে কেন্দ্র করে শিবির নাশকতার পরিকল্পনায় বৈঠক করছে। ঘটনাটি পুলিশকে জানালে অভিযান চালিয়ে একজনকে আটক করা হয়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান দৈনিক জাগরণকে বলেন, “গোপন বৈঠক থেকে শিবির নেতা তানজীদকে আটক করা হয়েছে। অন্যরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। তানজীদকে জিজ্ঞাসাবাদ করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”



ফেসবুক পেইজ

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু