April 25, 2024, 10:14 pm
ব্রেকিং :
লক্ষ্মীপুরে তীব্র তাপদাহে বায়েজীদ ভূঁইয়ার উদ্যোগে পানি ও স্যালাইন বিতরণ লক্ষ্মীপুরে প্রশিক্ষণ শেষে ৪ শতাধিক হাস-মুরগীকে ভ্যাকসিন প্রদান লক্ষ্মীপুরে পোল্ট্রি ভ্যাকসিন প্রদান বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে বায়েজীদ ভুঁইয়ার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতি তে শ্রদ্ধা লক্ষ্মীপুরে যুবলীগের আয়োজনে ৭ মার্চ পালিত লক্ষ্মীপুর জেলা ট্রাস্কফোর্স কমিটির সভা অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিবন্ধন পূর্ব অবহিতরন সভা ও প্রশিক্ষণ লক্ষ্মীপুর সদরে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় নুরনবী চৌধুরী লেখাপড়া করেই অনেক বড় হতে হবে: ঢাবি উপাচার্য লক্ষ্মীপুরে জেলেদের মাঝে গরু বিতরণ

রায়পুরে মটরবাইক এ্যাকসিডেন্টে মৃত ১

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে মটরবাইক এ্যাকসিডেন্টে আরেফিন রাজু (২০) নামের এক তরুনের মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যার সময় উপজেলার কাজী চৌরাস্তা ইসলামিয়া দাখিল মাদ্রাসা সংলগ্ন জায়গায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।
জানাযায়, ঐসময়ে রাজু মটরসাইকেলে করে বাড়ি ফিরছিলো,পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা আরেক মটর আরোহী একই এলাকার আনোয়ার উল্লার সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মৃত্যবরণ করে রাজু। নিহত রাজু রায়পুর উপজেলার ৩নং চরমোহনা ইউনিয়নের ইসমাইল ব্যপারি বাড়ির আনোয়ার উল্ল্যার বড় ছেলে।



ফেসবুক পেইজ